সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :
বিজয় টিভির সাংবাদিক হত্যা ও সময়টিভির সাংবাদিকে হত্যার চেষ্টার প্রতিবাদে চাঁদপুর প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরামের আযোজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
গতকাল বুধবার বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধনে চাঁদপুরে সাংবাদিকদের অংশগ্রহনে একত্মা প্রকাশ করেন পৌরসভার মেয়র প্রাথী ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল। মানববন্ধনে বক্তারা দেশব্যাপী সাংবাদিকদের উপর পরিকল্পিত হামলা ও হত্যার চেষ্টার তীব্র নিন্দা ও দোষীদের চিহ্নিত করে কঠোর শাস্তির দাবী করেন।
মানববন্ধনে টেলিভিশন সাংবাদিক ফোরামের সম্পাদক রিয়াদ ফৌরদোস এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সহ-সভাপতি সোহেল রুশদী, রহিম বাদশা, লক্ষন চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, এম এ লতিফ, টেলিভিশন ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, সময় টিভি’র স্টাফ রিপোর্টার ফারুক আহম্মদ, দৈনিক মতলবের আলো’র ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, একুশে টিভি’র প্রতিনিধি নেয়াত হোসেন প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনটিভি’র প্রতিনিধি মো. হাবিবুর রহমান খান, মোহনা টিভি’র প্রতিনিধি মো. রফিকুল ইসলাম বাবু, দীপ্ত টিভি’র প্রতিনিধি ইব্রাহিম রনি, সাংবাদিক মানিক দাস, এস এম সোহেল, শরীফুল ইসলাম, গাজী ইমাম হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, কক্সবাজারে সাংবাদিক রুবেলের ওপর যারা হামলা করেছে এবং ধামরাইয়ে জুলহাসকে যারা হত্যা করেছে। তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *