সাচারে ৯ জুয়াড়ী আটক, মূল হোতাদের গ্রেফতারের দাবি

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার সাচার দক্ষিন বাজার সেন্ট্রাল হাসপাতালের পূর্ব পাশে সৌদি প্রবাসী কবির তালুকদারের মালিকাধীন তৃতীয় তলায় সাড়াশি অভিযান চালিয়ে ৯ জুয়ারীকে আটক করেছে পুলিশ। সোমবার রাত পৌনে ৯টার দিকে সাচার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের হাতেনাথে আটক করে। এসময় পুলিশ নগদ ৬ হাজার ৫শ ৪ টাকা ও ১১৭টি বিভিন্ন রংঙ্গের প্লে কার্ড(তাস) জব্দ করে।
আটককৃত জুয়ারী হচ্ছেন,দূর্গাপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (২২), রাজারামপুর গ্রামের মৃত. চান মিয়া বেপারীর ছেলে মো. স্বপন (৩০), দূর্গাপুর গ্রামের হাজী সোনা মিয়ার ছেলে সফিউল্যাহ(২৮),নয়াকান্দি গ্রামের মৃত. ছিদ্দিকুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (৫০),সাচার রামেরদিঘির পাড়ের আরব আলীর ছেলে মো. আক্কাছ মিয়া (৪৮),দূর্গাপুর গ্রামের কামাল হোসেনের ছেলে স্বপন মিয়া (৪৮),হাতিরবন্দ গ্রামের হাফিজ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪৮) ও একই গ্রামের খোরশেদ আলমের ছেলে নজরুল ইসলাম (৩৫) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে রুহুল আমিন (৩৫) ।
সরেজমিনে জানা গেছে, সাচার তালুকদার বাড়ির অধিবাসী মকবুল হোসেনের ছেলে সাচার কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারী খালেক তালুকদার, প্রবাসী কবির হোসেনের নতুন বাসায় তৃতীয় তলায় কয়েক মাস আগে একটি কক্ষ ভাড়া নেয়। ওই রুম থেকেই সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুয়াড়ীদের আটক করে।
যদিও পাশ^বর্তী একটি বাসার সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ থেকে দেখা যায় পুলিশ ১৩-১৪জনকে গ্রেফতার করে নিয়ে যেতে দেখা যায়। অভিযোগ উঠে এস.আই আনোয়ার হোসেন ওই অভিযুক্তদের মধ্য থেকে রাজারামপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জুয়াড়ী নবীর হোসেন ও হাতিরবন্দ গ্রামের আনব আলীর ছেলে জহিরুল ইসলামকে কচুয়া থানায় নেয়ার পথে বাতাপুকুরিয়া এলাকায় ছেড়ে দেয়। তবে এস.আই আনোয়ার হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, জহির ও নবীর নামের কাউকে গ্রেফতার করিনি। দু’জন বয়স্ক ফল ব্যবসায়ী অভিযান এলাকায় বাহিরে ছিলো তাদের আটকের পর ছেড়ে দিয়েছি। বাড়ির মালিক কবির হোসেনের ছেলে খোকন তালুকদার বলেন, যারা আমার বাসায় ভাড়া নিয়ে জুয়ার আসর বসিয়ে আমাদের মান সন্মান ক্ষুন্ন করেছে আমরা তাদের বিচার চাই।
এ ঘটনায় জুয়ারীদের মূল হোতাসহ জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন সচেতন এলাকাবাসী।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সাচার এলাকায় অভিযান চালিয়ে ৯জুয়াড়ীকে আটক করা হয়। আটককৃতদের চাঁদপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.