সিরিজ বোমা হামলার প্রতিবাদে চাঁদপুরে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আশিক বিন রহিম :
২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলাকারীদের স্বাধীনতা ও গনতন্ত্রের শত্রু আখ্যায়িত করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর দাবীতে চাঁদপুরে মানববন্ধন করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। ১৭ আগস্ট মঙ্গলবার সকাল ১১ টায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগে উদ্যোগে শহরের শপথ চত্বর মোড়ে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. মো. হেলাল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের পরিচালনায় মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি জাহিদুর রহমান জাহিদ, জাহাঙ্গীর হোসেন বেপারী, অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, ফারুক হোসেন ভূইয়া, দপ্তর সম্পাদক রণজিৎ সাহা মুন্না। বক্তারা
১৭ আগস্টে সারা দেশে একযোগে সিরিজ বোমা হামলার সাথে জড়িত এবং তাদের ইন্দনদাতা- ষড়যন্ত্রকারীদের প্রতিরোধ করার দাবী জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি জসিম উদ্দিন রাসেল, মো. মাঈনুদ্দিন আরিফ সুমন, যুগ্ম সম্পাদক, মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর পিন্টু সাহা, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সুজন চন্দ্র দে, ধর্ম সম্পাদক মারুফ আনাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিম খান ইবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মবিন জনি, সদস্য
মোঃ রাইসুল ইসলাম শুভ্র, মোঃ জাকির হোসেন, আসাদুজ্জামান জামান সোহাগ গাজী, মনির হোসেন, আল আমিন পাটওয়ারী, রুবেল হোসেন, ইফতেখার হারুন, আরিফ বেপারি, ফয়সাল সিকদার, শুভাশিস ঘোষ শ্রী গুরু।
এছাড়া আরো উপস্থিত ছিলেন আশিকুর রহমান ভূইয়া কিরন, মোঃ ইমাম হোসেন গাজী, মোঃ নিশান, মোঃ হাবিব খান, মোঃ মুকুল পাটওয়ারী, মোঃ খলিলুর রহমান, আল ইমরান সোহাগ, অর্জুন কুন্ড অপু, বিজয় নাগ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.