হাইমচরে আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

হাইমচর প্রতিনিধি :
হাইমচরে আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল (২০জুন) রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিসে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা’র পক্ষ থেকে এবং বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপির নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও চাঁদপুরের কৃতি সন্তান ও ফরক্কাবাদ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবধানে করোনা ভাইরাসের বর্তমান ঢেউ মোকাবেলায় হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে অক্সিজেন সিলিন্ডার, হ্যান্ড স্যানিটাইজার, উন্নতমানের সার্জিক্যাল মাস্ক, এন্টিসেপটিক হ্যান্ডওয়াশ, অক্সিজেন মাস্ক, লিকুইড স্যাভলন, পেপসোডেন্ট পেস্ট বিতরণ করা হয়।
হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদারের সভাপতিত্বে ডেপুটি কমান্ডার হাফিজ মাস্টারের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-যোগ্য নেতৃত্বে দেশে বিদ্যমান কোভিড -১৯ সংকটসহ যে কোন দুর্যোগ সফলতার সাথে মোকাবেলা করতে সক্ষম হয়েছি।
জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের এ দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সম্ভাব্য সকল উপায়ে জনগণের পাশে দাড়ানোর নির্দেশনা প্রদান করেছেন।
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি বরাবরের মতোই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী, হাইমচর থানার ওসি (তদন্ত) সুব্রত কুমার দাশ।
হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শাহ মোহাম্মদ বারেক বকাউল, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বয়ক মোঃ ছাক্তার গাজী, প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম নয়ন, স্বেচ্ছাসেবক লীগর নেতা শাহজাহান দেওয়ান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *