হাইমচরে কিশোরীকে গণধর্ষণ, ৩ অটোচালক গ্রেফতার

হাসান আল মামুন :
হাইমচরে গনধর্ষনের শিকার হয়েছেন ১৫ বছর বয়সী এক কিশোরী। গত ২০ মে’ সন্ধা ৭টা হতে ভোর ৫ টা পর্যন্ত পালাক্রমে কিশোরীকে ধর্ষন করে ৩ অটোচালক। এঘটনায় কিশোরীর মা ২১ মে’ নারী ও শিশু নির্যাতন আইনে হাইমচর থানায় গনধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং ৮। ঐ দিন রাতেই অভিযান পরিচালনা করে ধর্ষনের সাথে জড়িত ৩ আসামীকে আটক করতে সক্ষম হয়েছে হাইমচর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো : হাইমচরেরর দক্ষিন পাড়া বগুলা গ্রামের রফিক মোল্লার ছেলে মোঃ রাকিব (২২), রঞ্জত আলীর ছেলে মোঃ শাহ জালাল (১৯), লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার চর আবাবিল এলাকার আঃ মালেকের পুত্র মোঃ হাসান (১৮)।
ঘটনার বিবরনে জানাজায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রী নিজবাড়ি রায়পুর উপজেলার ঝাউডুগি এলাকা থেকে অভিযুক্ত হাসানের অটোরিক্সায় চড়ে তার বোনের বাড়ি দক্ষিণ পাড়াবগুলা যাচ্ছিল। বাড়ির কাছাকাছি পৌঁছলে একপর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে তাকে রাস্তার পাশে একটি সুপারি বাগানে নিয়ে রাত ভর পালাক্রমে ধর্ষণ করেন।
সকালে বাড়িতে গিয়ে ঐ কিশোরী পরিবারের লোকজনকে বিষয়টি জানালে তার মা হাইমচর থানায় এসে ধর্ষনের সাথে জড়িত তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন। হাইমচর থানা অফিসার ইনচার্জ মো.মাহবুবুর রহমানের নেতৃত্বে একদল চৌকস পুলিশ অফিসার অভিযান চালিয়ে আসামীদের আটক করেন।
হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহাবুবুর রহমান মোল্লা বলেন, শুক্রবার রাতে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়ার সাথে সাথেই আমরা অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালাই। ঘটনার সাথে জড়িত ৩ জন অটোচালককে রাতেই গ্রেফতার করতে সক্ষম হয়েছি। শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মেয়েটি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *