হাইমচরে দাবিকৃত টাকা না দিলে ৫ চিকিৎসককে হত্যার হুমকি

হাসান আল মামুন :
হাইমচরের সর্বহারা পার্টির সেকেন্ড ইন কমান্ড পরিচয় দিয়ে টাকা দাবী করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ চিকিৎসকের কাছে এক লাখ টাকা করে ৫ লাখ টাকা দাবি করা হয়েছে। টাকা না দিলে ডাক্তারদের হত্যার হুমকিও দেয়া হয়। বর্তমানে মহিলা চিকিৎসক ডা. নাজমা আহমেদ এবং ডা. অদিতি বিশ্বাসসহ চিকিৎসকগন চরম আতংকের মধ্যে রয়েছেন। তারা জীবনের নিরাপত্তা চেয়ে হাইমচর থানায় জিডি করেছেন। জিডি নং ৩২৮, তারিখ ৯-১১-২০২০ইং।
হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত ইউএইচএফপিও ) ডা. মামুন রায়হান জানান, গত ৭ নভেম্বর দুপুর ১টা ৫৫ মিনিট থেকে ২টা ১৫ মিনিট পর্যন্ত ০১৮১৪৫৭২৮৯০ নাম্বার থেকে বেশ কটি ফোন আসে। আমি রিসিভ করলে ও প্রান্ত থেকে নিজেকে হাইমচরের সর্বহারা পার্টির সেকেন্ড ইন কামন্ড পরিচয় দিয়ে টাকা দাবী করে। টাকা দিতে না পারলে সে আমাকে হত্যা করবে বলে হুমকি দেয়। এরপরই আমার সহকর্মী ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. রাশেদ মোহাম্মদ, ডা. অদিতি বিশ্বাস. ডা. নাজমা আহমেদকে ও একই নাম্বার থেকে ফোন দিয়ে টাকা দাবী করে। টাকা না দিলে অতপর হত্যার হুমকি প্রদান করে। এই পরিপেক্ষিতে আমি ও আমার সহকর্মীগন চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। আমাদের চাঁদপুর সিভিল সার্জন স্যার এবং ইউএইচএফপিও স্যারের নির্দেশনার ভিত্তিতে আমরা হাইমচর থানায় একটি সাধারণ ডায়রি করেছি। বর্তমানে তা তদন্তনাধীন রয়েছে।
হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল ইসলাম খান বলেন, ডাক্তাররা জিডি করেছেন। আমরা কললিস্ট এনে তারপর বিষয়টি দেখবো এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *