হাইমচরে শিক্ষামন্ত্রীর পক্ষে ত্রাণসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন আতিক পাটওয়ারী

হাসান আল মামুন :
মহামারী করোনা ভাইরাসের প্রকোব থেকে রক্ষার জন্য দেশব্যপী চলমান লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া হাইমচর উপজেলার ছয়টি ইউনিয়নে প্রধান মন্রীর নির্দেশে ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পক্ষ হতে হাইমচর উপজেলা যুবলীগ সাবেক সভাপতি মো: আতিকুর রহমান পাটওয়ারীর নিজ অর্থায়নে অসহায়,দিন মজুর ও খেটে খাওয়া পরিবারের মাঝে খাবার ও ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া অব্যাহত রেখেছেন।
গতকাল ২৮ এপ্রিল মঙ্গলবার উপজেলার ছয়টি ইউনিয়নের অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী বিতরন অভ্যাহত রেখেছেন মো: আতিকুর রহমান পাটওয়ারী। এসময় তিনি অসহায় পরিবারের উদ্দেশ্যে বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকার কর্তৃক ঘোষিত সময়ে জরুরী কাজ ছাড়া ঘরের বাহিরে না গিয়ে ঘরে অবস্থান করতে হবে। রোজা রেখে ঘরে বসে নামাজ আদায় করে আল্লাহর সাহায্য কামনা করুন।তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগের সময় আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকলের পাশে এসে দাঁড়িয়েছেন। আমি মাননীয় প্রধান মন্রীর দেয়া উপহার সামগ্রী আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি এবং সামনেও এই ত্রান সামগ্রী অভ্যাহত থাকবে।
তিনি বলেন, যাতে আপনারা দুই বেলা ভাত খেয়ে থাকতে পারে সেই ব্যবস্থা করা হচ্ছে। এসময় উপস্হিত ছিলেন, হাইমচর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম রনি, উপজেলা আওয়ামীলীগ নেতা মো: নাজিউর রহমান, আলগী উত্বর ইউনিয়ন যুবলীগ সাভাপতি মো: জাহাঙ্গীর শিকদার, ইউপি সদস্যা মো: আলমগির তহসিলদার,উপজেলা ছাত্রলীগ প্রচার সম্পাদক গাজী মো: সুজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.