হাইমচরে ১০ লাখ গলদা ছিংড়িসহ আটক ১

হাসান আল মামুন :
হাইমচরে চরভৈরবী এলাকা থেকে ১০ লাখ গলদা চিংড়ির রেণুপোনাসহ ১ জনকে আটক করা হয়েছে। গতকাল রবিবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারি কমিশনার ভূমি রিগ্যান চাকমা এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে এ ছিংড়ি রেনুপোনা পাচারকৃত রেনুপোনা বহনকারি পিকআপ ও হেলপারকে আটক করা হয়। জব্দকৃত রেনুপোনা মেঘনা নদীতে ছেড়ে দেয়া হয়। আটককৃত হেলপার ও পিকআপ হাইমচর থানায় নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে চরভৈরবী এলাকার লোকমান মাষ্টারের বাড়িতে উপজেলা সহকারি কমিশনার ভূমি রিগ্যান চাকমা, উপজেলা মৎস্য অফিস ও হাইমচর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ১০লাখ পিছ রেনু পোনা, একটি ট্রাক ও পাচারের কাজে জড়িত একজনকে আটক করা হয়।
উপজেলা সহকারি কমিশনার ভূমি রিগ্যান চাকমা জানান, একটি পিকাপে করে ছিংড়ি রেনু পোনা খুলনা পাচারের উদ্দেশ্য লোড করা হচ্ছে এমন সংবাদ পেয়ে আমরা অভিযান পরিচালনা করি। চরভৈরবী পাড়াবগুলা গ্রামে লোকমান মাষ্টারের বাড়িতে ৪০ টি ড্রামে ১০ লাখ ছিংড়ি রেনুপোনাসহ পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয় এবং ড্রামভর্তি গলদা চিংড়ির পোনা মেঘনা নদীতে অবমুক্ত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *