হাইমচর মেঘনায় ঝড়ের কবলে নৌকাডুবি, নিখোঁজ জেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের হাইমচর মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে জেলেদের একটি নৌকা ডুবে গেছে। এ ঘটনায় নিখোঁজ জেলে আনোয়ার উল্যাহ ঢালীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
কাটাখালী এলাকার ব্যবসায়ী মো. মহসিন মিয়া বলেন, ৬ জুন রোববার দুপুর ১২টার দিকে জেলে রব মিয়ার নৌকায় ৪জন জেলে মেঘনা নদীর কাটাখালি এলাকায় বাজাপ্তি চরের পাশে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নৌকা উল্টে যায়। নৌকা থাকায় ৩জন সাঁতরে উপরে চরে উঠতে সক্ষম হলেও আনোয়ার ঢালী পানিতে তলিয়ে যায়। প্রায় ১৯ ঘন্টা পরে তার মরদেহ ওই এলাকায় নদী পাড়ে ভেসে উঠে।

হরিণা নৌপুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর মো. মিজানুর রহমান জানান, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে হাইমচরের কাটাখালি এলাকায় বৈরি আবহাওয়ার কারণে একটি জেলে নৌকা ডুবে যায়। এ ঘটনায় নিখোজ হন সদর উপজেলার দক্ষিণ গোবিন্দা এলাকার ৬০ বছর বয়সী জেলে আনোয়ার উল্যাহ ঢালী। পরে সোমবার সকালে তার স্বজনরা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।
তিনি আরও জানান, ঘটনাটি কেউ আমাদেরকে জানায়নি। তবে মরদেহ উদ্ধার করে তার স্বজনরাই আমাদের এখানে নিয়ে আসে। তাদের কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *