হাজিগঞ্জ-শাহরাস্তির সুবিধাবঞ্চিতদের পাশে শীতবস্ত্র নিয়ে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলায় বসবাসরত বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের মাঝে স্বাস্থবিধি মেনে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।
গতকাল শুক্রবার (০৮-জানুয়ারি) বিকালে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গায় এবং হাজিগঞ্জ উপজেলার টোরাগড় অঞ্চলে দুস্থ-সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের মাঝে স্বাস্থবিধি মেনে কম্বল তুলে দিয়ে শীতবস্ত্র বিতরন কার্যক্রম উদ্ভোদন করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।
শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন বলেন “অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।
শুক্রবার বিকালে কম্বল বিতরণকালে শাহরাস্তি দোয়াভাঙ্গায় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌরসভার মেয়র পদ প্রত্যাশী মো. মোশারফ হোসেন মুশু পাটোয়ারী, শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মুকবুল চোধুরী, আওয়ামীলীগ নেতা মিরণ বিএসসি, হুমায়ন কবির হিরু, ইমন, ফিরোজ মাষ্টার, ছাত্রলীগ নেতা নেছার আহম্মেদ পাটোয়ারী, মহিনউদ্দিন, লিটন ও অলক প্রমুখ।
হাজিগঞ্জ উপজেলার টোরাগড়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু মিয়াজী, হাজিগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কবির কাজী, ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, হাজীগঞ্জ উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ আজগর হোসেন, পৌর তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোঃ কাইয়ুম হোসেন, হিউম্যান হেল্প ফাউন্ডেশনের সভাপতি ও হাজীগঞ্জ পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল মিয়াজী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন এ বছরের শীতের শুরুতে পাঁচ শতাধিক শীতবস্ত্র বিতরন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *