হাজীগঞ্জের ধেররা দরবার শরীফে ফ্রি অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফে ফ্রি এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেছেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র চেয়ারম্যান, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি ও ইমামে রাব্বানী দরবার শরীফের গদ্দীনশীন পীর আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী আল আবেদী। শনিবার বিকালে দরবার শরীফ প্রাঙ্গণে ফিতা কেটে তিনি এই এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন।
আগামি ২৬ আগস্ট বৃহ্স্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে ইমামে রাব্বানী দরবার শরীফরে মাধ্যমে এই এ্যাম্বুলেন্স সেবা প্রদান করা হবে বলে আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ’র নেতৃবৃন্দ জানান। প্রয়োজনে আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ’র উপ-প্রধান সৈয়দ মাহমুদ শাহ মোজাদ্দেদী ০১৮৩৫-৫৪৬৬৫৮ ও হাজীগঞ্জের সমন্বয়ক মহিউদ্দিন আল আজাদ ০১৮২০-৫২৫৬১৪ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় মহাসচিব আলহাজ্ব মো. জয়নাল আবেদীন যোবায়ের, আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ’র চেয়ারম্যান কাজী মো. জসিম উদ্দিন ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চাঁদপুর জেলা সভাপতি আল্লামা মো. নাজমুল হক আখন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ’র ভারপ্রাপ্ত সচিব ছ.ম হামীদ।
উদ্বোধনী অনুষ্ঠানে আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ’র ট্রাস্টি বোর্ডের সদস্য মজিবুল হক শুক্কুর, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র যুগ্ম মহাসচিব আলহাজ্ব সিরাজ উদ্দিন তৈয়ব, কেন্দ্রীয় নেতা এম ইব্রাহিম আত্তারী, শ.ম শহীদুল হক ফারুকী, আলহাজ্ব মহিন উদ্দিন চৌধুরী হালিম, শাহাদাত হোসেন রুবেল, এমরান হোসেন, জাকির হোসেন বাবু ও আব্দুল্লাহ ইকবালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র চাঁদপুর জেলা সভাপতি অধ্যক্ষ মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক আল্লামা আবুল হাশেম শাহ্ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার মোতাছিম বিল্লাহ, অর্থ সম্পাদক মো. জাকির হোসেন মিয়াজী, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চাঁদপুর নেতা আনিছুর রহমান, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র শাহরাস্তি উপজেলার সাধারণ সম্পাদক মাও. গোলাম মাওলাসহ কেন্দ্রীয় ও চাঁদপুর জেলা এবং ইমামে রাব্বানী দরবার শরীফের খাদেমসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.