হাজীগঞ্জের যাত্রী ছাউনী দখলমুক্ত করবো : জেলা পরিষদ চেয়ারম্যান

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে দখল হওয়া যাত্রী ছাউনী প্রসঙ্গে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওছমান গনি পাটওয়ারী বলেছেন, যে বা যাহারা এই যাত্রী ছাউনী দখল করেছেন তারা আজকে রাতের মধ্য তাদের অবকাঠামো সরিয়ে না পেললে দখলকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে। যাত্রীদের যাত্রী ছাউনী পরিপূর্ন ভাবে বসতে পারে আমি সে ব্যবস্থা করে দিব। কারো হাতে এই যাত্রী ছাউনী দখলে দিবেনা জেলা পরিষদ। যে কোন মূল্যই রক্ষা করবে।
তিনি আরো বলেন, আমি জানার পর স্থানীয় সাংসদ মেজর অব. রফিকুল ইসলামকে অবহিত করেছি। তিনি আমাকে বলেছেন অতিদ্রুত যাত্রীদের জন্য এই স্থানটি উম্মূক্ত করে দিতে। আমি এটিও জানি এখানে একটি গভীর রাতে মাদক সেবনের আড্ডা বসে। এটিও মাদক সেবনকারীদের করতে দেওয়া হবেনা।
এ জন্য প্রয়োজন সকলের স্বতঃফুর্ত অংশ নেওয়া। তাহলেই আমরা যে কোন কাজ সফল হতে পারবো।
বৃহস্পতিবার (১৫ জুলাই) হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ বিশ্বরোড চৌ-রাস্তা অবস্থিত জেলা পরিষদের যাত্রী ছাউনী দখল হওয়া প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।
ওই সময় পরিষদের প্রধান সহকারী মো. মজিবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, সার্ভেয়ার মো. নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক মো. মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্র) মো. সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মো. মেহেদী হাছান রাব্বীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *