হাজীগঞ্জের সাবেক ছাত্রনেতা বোরহান উদ্দিন মজুমদারের ইন্তেকাল

শাখাওয়াত হোসেন শামীম :
হাজারো মানুষের শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়ে চিরনিদ্রায় সমাহিত হলেন চাঁদপুরের হাজীগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মোঃ বোরহান উদ্দিন মজুমদার (৪৮)। ৮ ডিসেম্বর মঙ্গলবার হাজীগঞ্জ পৌরসভাধীন ১০ নং ওয়ার্ড রান্ধুনীমুড়া(মনিনাগ) মজুমদার বাড়ী প্রাঙ্গণে অনুষ্ঠিত জানাজায় কয়েক হাজার মুসল্লি অংশ নিয়ে জানাজা সম্পন্ন হয়।
ফজলুল হক মজুমদারের সঞ্চলনায় বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, সাবেক উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মেদ খসরু,হাজীগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুদ আহাম্মেদ, অধ্যাপক মোঃ সেলিম, মজুমদার পরিবারের পক্ষ থেকে মাহমুদ হোসেন মিঠু, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সামছুজামান মুন্সী,এরপর পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। এরআগে সোমবার রাত ৮ টা তিনি রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি..রাজিউন)। মৃত্যুকালে তার ১ ছেলে ১ মেয়ে স্বীসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন।
এদিকে হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন এক শোকবার্তায় বলেন, তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
তার মৃত্যুতে হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মেদ খসরু গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
হাজীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু এক শোকবার্তায় বলেন, তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
হাজীগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুদ আহাম্মেদ এক শোকবার্তায় বলেন, তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.