হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

মুন্সি মোহাম্মদ মনির :

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পৌরসভা এলাকার রান্ধুনীমুড়া ১০ নং ওয়ার্ডের নাছির মেম্বার বাড়ির রহিমা বেগম (৬০) করোনা ভাইরাস উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

রোববার সন্ধ্যায় মতলব আইসিডিডিআরবি হাসপাতাল থেকে বাড়িতে আসার পথে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।
মৃত রহিমা বেগমের মেয়ে মায়া বেগম জানান, গত বৃহস্পতিবার তার মা বোনের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকার মান্দারী গ্রাম থেকে বাড়িতে আসে। গতকাল ১০ মে সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়েন। ডাইরিয়া বমি দেখা দিলে রবিবার দুপুরে মতলব কলেরা হাসপাতালে নিয়ে ভর্তি করে। কর্ত্যরত ডাক্তার সন্ধ্যায় করোনা উপসর্গ থাকায় কর্তব্যরত ডাক্তার তাকে চাঁদপুর সদর হাসপাতাল নিয়ে চিকিৎসার পরামর্শ দিয়ে রিলিজ করে দেয়। পরে রোগী নিয়ে আসার পথে রহিমা বেগমের মৃত্যু হয়।

খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন হাজিগঞ্জ থানা সঙ্গীয় ফোর্স নিয়ে মৃত রহিমা বেগমের বাড়ি গিয়ে তার পরিবারের লোকজনের সাথে কথা বলেন। পরে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম গিয়ে নমুনা সংগ্রহ করে। আবহাওয়া প্রতিকূল দেখা দেওয়ায় সোমবার সকালে লাশ দাফনের ব্যবস্থা করা হবে।

অ্যাডিশনাল পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন বলেন, খবর পেয়ে এখানে আসার পর আমি আইসিডিডিআরবি হাসপাতালের ডাক্তারের সাথে কথা বলি। পর তারা আমাকে জানিয়েছেন ওই নারীর করোনা উপসর্গ থাকায় আমরা তাকে এখান থেকে রিলিজ করে দেই।

শেয়ার করুন

Leave a Reply