হাজীগঞ্জে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় পিপিই বিতরণ করলেন সিআইপি জয়নাল আবদিন

শাখাওয়াত হোসেন শামীম :
প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সুরক্ষা সামগ্রী পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), চশমা ও মাস্ক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের মাঝে বিতরণ করেছেন বিবিজে লেদার গুডস এন্ড এবিসি ফুটওয়ার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. জয়নাল আবদিন মজুমদার। ১২ মে (মঙ্গলবার) আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম সোয়েব আহমেদ চিশতীর হাতে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাণঘাতী করোনাভাইরাসের নমুনা সংগ্রের জন্য আগামী কয়েক দিনের মধ্যে একটি বুথ করে দিবেন সিআইপি মো. জয়নাল আবদিন মজুমদার।
সুরক্ষা সামগ্রী হস্তান্ত করেন বিবিজে লেদার গুডস এন্ড এবিসি ফুট য়ার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. জয়নাল আবদিন মজুমদার পক্ষে সিহিরচোঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জুলফিকার আলী মজুমদার।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী সরবরাহ করা হয়। সুরক্ষা সামগ্রী হিসেবে হাসপাতালের জন্য ২৫টি পিপিই, ১০০টি সার্জিক্যাল মাস্ক, ২৫টি কেএন-৯৫ মাস্ক এবং উলে­খযোগ্য সংখ্যক বিশেষ চশমা বিতরণ করা হয়। এছাড়াও হাজীগঞ্জে কর্মরত সাংবাদিকদের জন্য ১০০পিস ও সিহিরচোঁ গ্রামের জন্য ১০০পিস সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply