হাজীগঞ্জে চোরসহ চোরাই দুটি মোটর সাইকেল উদ্ধার

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জে মোটরসাইকেল চোরসহ চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থেকে আটক করা হয়। এ সময় হোন্ডা কোম্পনীর একটি মোটর সাইকেল ও টিভিএস কোম্পানীর দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃত মনির হোসেন চৌদ্দগ্রাম উপজেলার উনকোট গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। গতকাল রবিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
খোঁজ নিয়ে জানা যায়, সম্প্রতি হাজীগঞ্জ বাজার এলাকা ও বাজার সংলগ্ন বাসাবাড়িসহ উপজেলার বাকিলা বাজার থেকে কয়েকটি মোটর সাইকেল চুরি হয়। এর মধ্যে কয়েকটি মোটরসাইকেলের মালিক হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।
ইতিমধ্যে মোটরসাইকেল চোর চক্র হাজীগঞ্জে সক্রিয় হওয়ায় নড়েচড়ে বসে হাজীগঞ্জ থানা পুলিশ। হারানো কিংবা চোরাই মোবাইল ফোন উদ্ধারের মতো পুলিশ প্রযুক্তির সহায়তাসহ সোর্স কাজে লাগিয়ে মনির হোসেনের সন্ধান পায়। যার সূত্র ধরে কুমিল্লা থেকে মনির হোসেনকে আটক করতে সমর্থ হয় পুলিশ।
থানা পুলিশ সূত্র জানায়, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনির নির্দেশনায় এবং ওসি (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদের সার্বিক সহযোগিতায় উপ-পরিদর্শক (এসআই) মোঃ সুমন মিয়া চৌদ্দগ্রাম থেকে মোটরসাইকেল চোর ও চোরাইকৃত হোন্ডা কোম্পানির একটি মোটরসাইকেল এবং টিভিএস ব্যান্ডের একটিসহ মোট দুটি মোটরসাইকেল উদ্ধার করে হাজীগঞ্জে নিয়ে আসে। আটককৃত মনির হোসেনকে রোববার আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, মোটরসাইকেল চোর চক্রের সন্ধান মিলেছে। এখন বাকি যারা আছে তাদেরকে আটকের বিষয়ে আমাদের কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *