হাজীগঞ্জে নিরাপদ খাদ্য আইনে ৬ হোটেল ও সুপার শপ স্বপ্নের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :
হাজীগঞ্জে বিভিন্ন খাবার হোটেল ও সুপার শপ স্বপ্নের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। বিশুদ্ধ্য খাদ্য আদালতের অভিযানে বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত হাজীগঞ্জ বাজারের বিভিন্ন খাওয়ার হোটেল ও সুপার শপ স্বপ্নে অভিযান চালান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন। উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের ইন্সপেক্টর আনিছুর রহমান, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও প্রসিকিউটিং অফিসার মোঃ সামছুল ইসলাম রমিজ।
হাজীগঞ্জ বাজারের সুপার শপ স্বপ্নের কয়েকেটি পণ্যে বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় মালামালগুলো জব্দ করা হয়েছে এবং বিএসটিআই আইনে নিয়মিত মামলা করা হয়।
হাজীগঞ্জ বাজারের স্টার হোটেল, গাউছিয়া হাইওয়ে এন্ড মিনি চাইনিজ, নার্গিস ফুড প্যাভিলিয়ন, বসুন্ধরা হোটেল এন্ড মিনি চাইনিজ, গাউছিয়া হোটেল, আল মদিনা হোটেল এন্ড মিনি চাইনিজ ও সুপারসপ স্বপ্নের বিরুদ্ধে বিএসটিআই আইনে নিয়মিত মামলা করা হয়। এছাড়াও তৃপ্তি হোটেল, খাওয়া দাওয়া হোটেল ও প্রিন্স হোটেল এন্ড মিনি চাইনিজকে মৌখিক সতর্ক করা হয়।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন বলেন, হাজীগঞ্জ বাজারের হোটেল ও সুপার শপ স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগে বিএসটিআই আইনে মামলা করা হয়েছে। নিরাপদ খাদ্যের জন্যে আমাদের এ অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *