হাজীগঞ্জে বিআরটিসির এসি বাস সার্ভিসের উদ্বোধন

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জবাসির দীর্ঘ দিনের স্বপ্ন অবশেষে বাস্তবায়িত হয়েছে। হাজীগঞ্জ হইতে কমলাপুর বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিসি) শীতাতপ নিয়ন্ত্রিত বাস সার্ভিস চালু করা হয়েছে।
রবিবার (১৮ অক্টোবর) সকালে এ বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। এ সময় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি ও অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুর রশিদ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিসি) জানান প্রতি দিন সকাল ৫টা থেকে এক টানা সন্ধ্যা ৭টা পর্যন্ত এ বাস সার্ভিস চলবে।
হাজীগঞ্জ, কচুয়া ও সাচার এর কাউন্টার রয়েছে। অপর দিকে ঢাকা কমলাপুর কাউন্টার থেকে প্রতিদিন সকাল ৮ থেকে রাত ১০টা পর্যন্ত এসি বাস হাজীগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসবে।
টিকাটুলি ফ্লাইওভার এর আগে, শনির আখড়া, সাইনবোর্ড ও চিটাগাংরোড কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করা যাবে।
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনীয় এলাকার সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম এর সহযোগিতায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ এ বাস সার্ভিস চালু করেছেন।
বিআরটিসির এসি বাস সার্ভিস চালু হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানিয়ছেন হাজীগঞ্জ ও কচুয়া উপজেলার সর্বস্তরের জনগন।
বিআরটিসি হাজীগঞ্জ ডিস্ট্রিউবিউটর মো. জাকির হোসেন সোহেল জানান, চাঁদপুরবাসির জন্য এই বিআরটিসি বাস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। আমাদের হাজীগঞ্জ-শাহরাস্তির মাননীয় এমপি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম স্যারের কাছেও আমরা কৃতজ্ঞ।
তিনি জানান, হাজীগঞ্জ-কচুয়া রোডে বিআরটিসির এসি বাস সার্ভিস চালু হওয়ায় মাত্র ২ ঘন্টায় হাজীগঞ্জের মানুষ স্বাচ্ছন্দে ঢাকায় যেতে পারবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.