হাজীগঞ্জে বিট পুলশিং ও সচেতনতা সমাবেশ

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ ১৬ বিটে বিট পুলিশিং ও মাস্ক বিতরন, সচেতনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২৬ জুন(শনিবার)সকাল ১০টা থেকে একদিনে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশিদের নেতৃত্বে উক্ত বিট পুলিশিং ও মাস্ক বিতরন,সচেতনতা মূলক সমাবেশ অনুষ্ঠিত হয় । হাজীগঞ্জ উপজেলাকে মোট ১৬টা বিটে ভাগ করে ১৬ জন অফিসারকে দায়িত্ব দেওয়া হয় ।দায়িত্ব প্রাপ্ত অফিসাররা হলেন-বিট নং ০১-এস আই, সৈয়দ মোশারফ হোসেন, বিট নং ০২-এস আই, মাসুদ মুন্সি, বিট নং ০৩- এস আই ইউনুছ মিয়া ,বিট নং ০৪- এস আই সৈয়দ মোশারফ হোসেন, বিট নং ০৫- এস আই জয়নাল আবেদীন(২) ,বিট নং ০৬- এ এস আই মোজাম্মেল হোসেন, বিট নং ০৭-এএস আই নাজিম উদ্দীন ,বিট নং ০৮- এস আই আ: আলিম ,বিট নং ০৯- এস আই জয়নাল আবেদীন(১), বিট নং ১০-এ এস আই, মুকবুল হোসেন, বিট নং ১১- এ এস আই ধীমান বড়ুয়া, বিট নং ১২- এ এস আই গোলাম ছামদানী, বিট নং ১৩-এ এস আই আবুল খায়ের ,বিট নং ১৪-এস আই সেলিম মিয়া ,বিট নং ১৫-এ এস আই মজির উদ্দীন, বিট নং ১৬, এস আই হারুনুর রশিদ।
উক্ত বিট পুলিশিং সমাবেশে কোভিড-১৯ মোকবিলায় করনিয় বিষয়, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ সহ সমাজের নানা অনিয়ম ও দূর্নীতি নিয়ে মুক্ত আলোচনা করা হয় । এবং এসব নিয়নন্ত্রনে পুলিশ জনগনের কাছে সহযোগিতা চেয়েছেন ।
আর সহযোগিতাকারীদের নাম গোপন রাখা হবে বলে পুলিশ জনগনকে আস্বস্থ্য করেন। কোভিড-১৯ রোধে মাস্ক পরা,স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সরকার ঘোষিত লকডাউন শতভাগ সফল করতে সকল জনগনের সহয়োগিতা চেয়েছেন পুলিশ । বিট পুলিশিং সমাবেশ পরিদর্শনকালে বিভিন্ন স্পটে মাস্ক বিতরন ও সচেতনতা মূলক সমাবেশে অংশ গ্রহন করেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশিদ, ওসি(তদন্ত) ইব্রাহীম খলিল, উপজেলার কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলী আশ্রাফ দুলাল, ৫ নং সদর ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান মীর, সমাবেশে আরো উপস্থিত ছিলেন উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির দপ্তর সম্পাদক হাবিবুর রহমান লিটন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল আজহার আলম বেপারী, ৫ নং সদর ইউপি চেয়ারম্যান প্রার্থী সুমন প্রধানিয়া,
সহ প্রত্যেক ইউনিয়নের কমিউনিটি পুলিশের সভাপতি-সাধারন সম্পাদক, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তি, অন্যান্য সামাজিক ব্যাক্তিবর্গ সহ সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *