হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু, আহত ২

শাখাওয়াত হোসেন শামীম :

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুতের তারে জড়িয়ে ছিদ্দিকুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধ মৃত্যু হয়েছে। এ ঘটনায় বৃদ্ধকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী সালেহা বেগম (৫৫) ও নাতী মেহেদি হাছান (২৪) গুরুতর আহত হয়েছে।

গতকাল আজ ১ জুন মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের ছিলাচোঁ গ্রামের নেয়াজউদ্দিন মিজি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া জানান, ২টি বিল্ডিংয়ের মাঝে জুলে থাকা বিদ্যুতের তারে বৃদ্ধ ছিদ্দিকুর রহমান পেঁছিয়ে যায়। এ সময় তার স্ত্রী তার স্ত্রী সালেহা বেগম ও নাতী মেহেদি হাছান তাকে বাঁচাতে ছুটে যায়। এতে ঘটনাস্থলে বৃদ্ধ ছিদ্দিকুর রহমান মৃত্যুবরণ করেন। স্ত্রী সালেহা বেগমের শরীরের বেশীর ভাগ অংশই পুড়ে যায় ও নাতি কিছুটা আহত হয়।

স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে নাতি মেহেদি হাছানকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় ও উন্নত চিকিৎসার জন্য বৃদ্ধা সালেহা বেগমকে কুমিল্লা বার্ণ ইউনিটে রেফার করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ জানান, বিদ্যুৎপৃষ্ঠে একজন বৃদ্ধ নিহত হয়েছে ও ২জন আহত হয়েছে বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান আমাকে জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *