হাজীগঞ্জে মাকে হত্যার অভিযোগে ছেলে-পুত্রবধূ আটক

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও থেকে মনোরোমা সূত্রধর (৬০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ নিহত বৃদ্ধার ছেলে গৌরাঙ্গ চন্দ্র সূত্রধর ও তার স্ত্রী শিবা রানীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। ১ এপ্রিল বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১ টায় এ ঘটনা ঘটে।
মনোরামা শূত্রধর পরিবারের হরেন্দ্র চন্দ্র সূত্রধর এর স্ত্রী। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।
স্থানীয় বাসিন্দা নেপাল চন্দ্র সূত্রধর ও হৃদয় নামের যুবক বিকেল তিনটার দিকে বাড়ির একটি পুকুর থেকে ওই বৃদ্ধাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে রাত আটটার দিকে ওই নারীর মৃত্যু হয়।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ ও হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশিদ ঘটনাস্থলে উপস্থিত হন।
নিহত বৃদ্ধা মনোরোমা সূত্রধরের মেয়ের জামাতা অভিলাষ চন্দ্র সূত্রধর জানান, গৌরাঙ্গ সূত্রধর ও তাঁর স্ত্রী শিবা রাণী সূত্রধর শ্বাশুড়ীকে মারধর করতো এবং ঠিকমত খাবার দিত না। যে কারণে থানায় একবার সাধারণ ডায়েরিও করা হয়েছে। তাদের ধারণা নির্যাতনের কারণে মনোরোমা সূত্রধরের মৃত্যু হয়েছে।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *