হাজীগঞ্জে সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ১৩ প্রার্থীর মনোনয়ন ফরম দাখিল

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে সোমবার সকাল১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে আর কেউ নতুন করে মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।
গত দুই দিনে মনোনয়ন ফরম সংগ্রহকৃত প্রার্থীরা তাদের মনোনয়ন ফরম দাখিল করেন। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৪ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৯ জন সহ ১৩ জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেন।
সোমবার (২৮ডিসেম্বর) বিকেল পর্যন্ত মোট ১৩ জন প্রার্থী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা মো. ওবায়েদুর রহমানের নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেন ১নং ওয়ার্ডে রোকেয়া বেগম,২ নং ওয়ার্ডে মমতাজ বেগম মুক্তা,২ নং ওয়ার্ডে ফরিদা ইয়াসমিন, ৩ নং ওয়ার্ডে রোকেয়া বেগম সহ মোট ৪ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৯ নং ওয়ার্ডে মোঃ জামাল হোসেন,২নং ওয়ার্ড থেকে মোঃ আবিদ মিয়া ও মোঃ নান্নু বেপারী, ৫নং ওয়ার্ড থেকে কার্তিক সাহা, ৬নং ওয়ার্ড থেকে ওয়ার্ড মো. শাহআলম, ৯নং ওয়ার্ড থেকে জামাল হোসেন ও মো. আইয়ুব আলী বেপারী, ১১নং ওয়ার্ড থেকে মো. সাদেকুজ্জামান মুন্সী ও মো. হারুন ও ১২নং ওয়ার্ড থেকে মো.শাহ আলম মনোনয়ন ফরম দাখিল করেন।
এই পর্যন্ত মেয়র পদে ৬ জন, সাধারণ কাউন্সিলর পদে ৬৬ জন ও নারী কাউন্সিলর পদে ১৫ জনসহ মোট ৮৭ প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
তফসিল অনুযায়ী হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি। মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ৩১ ডিসেম্বর। এসব মনোনয়ন ফরম যাচাই বাছাই হবে ৩ জানুয়ারী ও মনোনয়ন ফরম প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারী। প্রতীক বরাদ্দ ১১ জানুয়ারী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *