হাজীগঞ্জে সহস্রাধিক কর্মহীনকে উপহার দিলেন যুবলীগ নেতা হায়দার পারভেজ

শাখাওয়াত হোসেন শামীম :

হাজীগঞ্জে সহস্রাধিক কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে তিনি কর্মহীন লোকজনের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সেলফ কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন, অসহায়, অস্বচ্ছল ও নিম্নবিত্ত লোকজনের মাঝে ব্যক্তিগতভাবে হায়দার পারভেজ সুজন উপহার (খাদ্য) সামগ্রী (চাল, ডাল, আলু, ছোলা বুট, মশুর ডাল ও সাবান) এবং নগদ লক্ষাধিক টাকা বিতরণ করেন।
এর আগে হায়দার পারভেজ সুজন পৌরসভার ১২ ওয়ার্ডের যুবলীগ নেতৃবৃন্দের (সভাপতি ও সাধারণ সম্পাদক) মাধ্যমে ওয়ার্ড ভিত্তিত কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল এবং নিম্নবিত্ত পরিবারের তালিকা করেন।
এরপর তালিকা অনুযায়ী তিনি ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের (সভাপতি ও সাধারণ সম্পাদক) হাতে এসব খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, ছোলা বুট, মশুর ডাল ও সাবান) এবং নগদ লক্ষাধিক টাকা তুলে দেন।
এছাড়াও পৌরসভার ১২ ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দের (সভাপতি ও সাধারণ সম্পাদক) মাধ্যমে তিন শতাধীক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন চৌধুরীসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় পৌর যুবলীগের সদস্য মেহেদী আল জাবের, শরীফুল ইসলাম, লিটন তালুকদার, মোস্তাফিজুর রহমান সুজন, আরিফুল ইসলাম, সোহেল রানা, হাছান গাজী, মঞ্জুরুল ইসলাম, শাহআলম, জসিম তফাদার, রাজিব আজিম মজুমদার , যুবলীগ নেতা রাকিবুল ইসলাম, ইব্রাহিম ও রিয়াদ বলীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.