হাজীগঞ্জ ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস পালন

শাখাওয়াত হোসেন শামীম :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাজীগঞ্জ ডিগ্রি কলেজে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ।
বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন, মো. শাহজামাল ও মো. মজিবুর রহমান তালুকদার, উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ্, অধ্যাপক নাজমা আক্তার,
অধ্যাপক মোহাম্মদ মাকছুদুর রহমানের সঞ্চালনায় অধ্যাপক প্রদীপ কুমার দাস, প্রভাষক সুমন মিয়া। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, অধ্যাপক আবু নোমান মো. মফিজুর রহমান।
বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট শাহাদাত বরণকারী, ২৫ মার্চ গণহত্যায় যারা শহীদ হয়েছেন তাদের. মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলন এবং ৩রা নভেম্বর জেল হত্যাকান্ডে শহীদ ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের প্রয়াত শিক্ষক কর্মচারী ও প্রতিষ্ঠাতা সদস্য মরহুম আবুল খায়ের মজুমদার এবং মরহুম আব্দুল কাদের বিটু মজুমদারসহ সকল মজুমদার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করেন।
এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমসহ সবার দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা এবং সুখী সমৃদ্ধশালী উন্নত সোনার বাংলা বাস্তবায়নে রহমত কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *