হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হলেন ৩ কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদক :
হাজীগঞ্জ পৌরসভায় প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন, কাউন্সিলর মো. জাহিদুল আযহার আলম বেপারী, মো. আজাদ হোসেন মজুমদার ও রোকেয়া বেগম। রোববার দুপুরে পৌরসভা কার্যালয়ে প্যানেল মেয়রদের নাম ঘোষণা করেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
নির্বাচিত প্যানেল মেয়র- ১ মো. জাহিদুল আযহার আলম বেপারী ৪নং ওয়ার্ডের কাউন্সিলর, প্যানেল মেয়র- ২ আজাদ হোসেন মজুমদার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র- ৩ রোকেয়া বেগম ১, ২ ও ৩নং ওয়ার্ডের (সংরক্ষিত-১) সংরক্ষিত নারী কাউন্সিলর।
এদিকে প্যানেল মেয়র নির্বাচিত হওয়ার পর সচিব মুহাম্মদ নুর আজম শরীফের নেতৃত্বে কাউন্সিলর মো. জাহিদুল আযহার আলম বেপারী, মো. আজাদ হোসেন মজুমদার ও রোকেয়া বেগমকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
উল্লেখ্য, চলতি বছরের গত ৩০শে জানুয়ারী হাজীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহিদুল আযহার আলম বেপারী ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার স্ব-স্ব ওয়ার্ডে দ্বিতীয়বারের মতো কাউন্সিলর এবং ১, ২ ও ৩নং ওয়ার্ড থেকে রোকেয়া বেগম প্রথবারের মতো সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *