হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালিত

শাখাওয়াত হোসেন শামীম :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া এবং মিলাদের আয়োজন করা হয়েছে। শোক দিবস উপলক্ষে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগষ্ট রোববার হাজীগঞ্জ পৌরসভা ভবনে আলোচনা সভা ও দোয়ার মাধ্যমে বঙ্গবন্ধু ও তার পরিবারের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় দিবস পালন করে পৌর আওয়ামীলীগ।
অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগে সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু পরিচালনায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মধ্যে বক্তব্য রাখেন মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।
এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিচারণ ও তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাজীগঞ্জ বড় মসজিদের খতিব মুফতি আব্দুর রব। এ সময় উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা আবুল বাসার মজুমদার,
সাবেক উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু, আওয়ামীলীগ নেতা অধ্যাপক মোঃ সেলিম মিয়া, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সত্য ব্রত ভদ্র মিঠুন,ফরিদুল ইসলাম, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন দেলু,ছাত্রনেতা রাকিবুল ইসলাম রাকিব, পৌর ছাত্রলীগের সভাপতি শুকুর আলম শুভ, সাবেক পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক রাজন সাহা, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়দুর রহমান খোকন প্রমুখ।
পৌর আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পৌর কাউন্সিলরগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.