হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতির পিতৃবিয়োগ

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, দৈনিক সমকাল হাজীগঞ্জ প্রতিনিধি, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকা পরিচালক ও সাপ্তাহিক আমার কন্ঠের প্রকাশক ও সম্পাদক মোঃ কামাল হোসেনের পিতা মো. নুরুল হক (৯০) ৫ মে মঙ্গলবার ইন্তেকাল করেছেন (ইন্না………রাজিউন)। বাদ আছর সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের মধ্য বড়কুল গ্রামের আমিন মিয়া বেপারী বাড়ীর মৃত আব্দুল কাশেম বেপারীর ছেলে। তিনি তৎকালীন সময়ে টোরাগড় হামিদিয়া জুট স্পিনিং মিলের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে মোঃ নুরুল হকের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, প্রেসক্লাব ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ। জানাযায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মরহুমের নিকট আত্মীয়-স্বজন এবং স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.