হাজীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহে বুথ স্থাপন করলেন সিআইপি জয়নাল আবেদিন

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ বুথ নিজ অর্থায়নে স্থাপন করে দিলেন, বিবিজে লেদার গুডস এন্ড এবিসি ফুট ওয়ার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদার।
১৮ মে (সোমবার) আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম সোয়েব আহমেদ চিশতীর উপস্থিতিতে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ বুথ স্থাপন করা হয়।
প্রায় ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত বুথটি উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের ফ্লু কর্নারের সাথে বসানো হয়। ওই সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এসএম সোয়েব আহমেদ চিশতী বলেন, করোনামুক্ত দেশ গড়তে পরিক্ষার কোন বিকল্প নাই। তাই বেশি বেশি নমুনা সংগ্রহ ও ডাক্তারদের নিরাপত্তার জন্য এই বুথটি স্থাপন অত্যন্ত ফলপ্রসু হবে। মানুষ নিশ্চিন্তে নমুনা প্রদানে উৎসাহিত হবে। সিআইপি সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদারের দানের হাত আরও প্রসারিত হোক। এই প্রত্যাশা করছি।
এছাড়াও প্রাণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সুরক্ষা সামগ্রী পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), চশমা ও মাস্ক উপজেলা প্রশাসনকে হস্তান্ত করেন, বিবিজে লেদার গুডস এন্ড এবিসি ফুট ওয়ার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদার পক্ষে সিহিরচোঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জুলফিকার আলী মজুমদার।
এর পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী সরবরাহ করা হয়। সুরক্ষা সামগ্রী হিসেবে হাসপাতালের জন্য ২৫ টি পিপিই, ১০০টি সার্জিক্যাল মাস্ক, ২৫টি কেএন-৯৫ মাস্ক এবং হাজীগঞ্জে কর্মরত সাংবাদিকদের জন্য ১০০পিচ, সিহিরচোঁ গ্রামের জন্য ১০০পিচ সার্জিক্যাল মাস্ক ও
উল্লেখযোগ্য সংখ্যক বিশেষ চশমা বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply