হাজী কাউছ মিয়ার পক্ষ থেকে যমুনা রোডে ৭শ’ পরিবারকে খাদ্য সহায়তা

আশিক বিন রহিম :
বাংলাদেশের সফল ব্যবসায়ী এবং শ্রেষ্ঠ করদাতা হাজী মোঃ কাউছ মিয়ার পক্ষ থেকে চাঁদপুরে গরীব ও অসহায় পরিবারের মাঝে যাকাতের টোকেনের মাধ্যমে খাদ্যসহায়তা অব্যাহত রয়েছে। সে ধারাবাহিকতায় ৫ মে বুধবার শহরের বড়স্টেশন যমুনা রোড় এলাকায় ৭শ’ পরিবারের মাঝে যাকাতের চাল বিতরণ করা হয়।
যমুনা রোড় মসজিদ মাঠে অত্যন্ত অত্যন্ত সুশৃঙ্খল ভাবে সমাজিক দূরত্ব বজায় রেখে টোকেনের মাধ্যমে এই চাউল বিতরণ করা হয়।
হাজী মোা. কাউছ মিয়ার প্রতিনিধি দেয়ার হোসেন দর্জির সার্বিক তত্ত্বাবধায়নে চাউল বিতরণকালে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন হাওলাদার, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন খান বিপ্লব, সদস্য পারভেজ হাওলাদার, সদর উপজেলা যুবলীগের সদস্য শামীম সরকার, মাসুম জমাদার, এলাকার মুরুব্বি কাসেম প্রধানিয়া মর্তুজা বেপারী বাচ্চু বেপারী প্রমুখ।
প্রসঙ্গত : এর আগে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় চাঁদপুর জেলায় কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় ১০হাজার পরিবারের মাঝে একইভাবে খাদ্যসহায়তা হিসেবে চাউল বিতরণ করা হয়। হাজী মো. কাউছ মিয়ার এই মানবিক সহায়াতা দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে ব্যাপক প্রশংসিত হয়ছে।
দেশবরেণ্য এই দানবীর ও চাঁদপুরের কৃতিসন্তান হাজী মো. কাউছ মিয়া দেশের যে কোনো দুর্যোগে সহায়তার হাত বাড়িয়ে দেন। যার ফলে চাঁদপুর তথা সারা দেশের অসহায় গরীব মানুষ হাজী মো. কাউছ মিয়াকে মনখুলে দোয়া করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.