হাজী সিরাজুল ইসলাম তালুকদারের সুস্থতা কামনায় বালিয়া আদর্শ উবিতে দোয়া

আশিক বিন রহিম :
চাঁদপুর সদরের বালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি, ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও ফরাক্কাবাদ উবি’র ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম তালুকদারের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া অনু্ষ্ঠিত হয়েছে।

২৬ জুলাই সোমবার দুপুর ১২টায় বালিয়া আদর্শ উচ্চ বিদ্যায়রের আয়োজনের অফিস কক্ষে এই দোয়া অনু্ষ্ঠিত হয়। একই সাথে বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাসেদুল ইসলামের সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা খলিলুর রহমান।

দোয়া মোনাজাত পূর্বক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. মালেক বেপারী ও
বিদ্যালয়ের পরিচালনা কমিটির বিদ্যোৎসাহী সদস্য ওমর ফারুক তালুকদার।

বক্তারা বলেন, আমাদের বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং অত্র এলাকার সকলের পরম শ্রদ্ধেয় আলহাজ্ব সিরাজুল ইসলাম তালুকদার সাহেব ঈদের পর হঠাৎ অসুস্থ্য হয়ে পরেন। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

তিনি ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সদস্যা, ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বাইতুস সিরাজ জামে মসজিদ, সিরাজুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতাসহ অসংখ্যা শিক্ষা এবং ধর্মীয় প্রতিষ্ঠানের উদ্যোগতা। আমরা শ্রদ্ধেয় এই মানুষটির জন্যে মহান আল্লাহর দরবারে তাঁর সুস্থ্যতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, বালিয়া আদর্শ উচ্চ অভিববাদ সদস্য ফারুক আহমেদ কবিরাজ, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন, সিনিয় শিক্ষক মজিবুর রহমান, সোহরাব হোসেন, শরীফ আহমেদ, নজির আহমেদ, দুলাল চন্দ্র, কংস রাজ সূত্রধর, মো. মনিরুল ইসলাম, রুহুল আমিন গাজী, শাহাদাত হোসেন, রবিন কুমার, সাধন চন্দ্র, সঞ্জিত ত্রিপুরাসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply