হাটিলায় চার শতাধিক আওয়ামী লীগ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ উপজেলার পশ্চিম হাটিলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে চার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে হাজীগঞ্জ উপজেলা ১১নং পশ্চিম হাটিলা ইউনিয়নের পাতানিশ পাটওয়ারী বাড়ীর প্রাঙ্গনে ওয়ার্ড ভিত্তিক নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ওই সময় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন।
তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য এই করোনা দুর্যোগে অনেক কিছু করার ইচ্ছে ছিল। কিন্তু সেই ইচ্ছে শক্তি কেড়ে নিয়েছি। আওয়ামী লীগ করেছি, আওয়ামী লীগ করছি, আপনাদের সাথে থেকে আওয়ামী লীগ করবো। এই করোনায় সচেতনতা বাড়াতে হবে। এলাকায় কাউকে প্রবেশ করতে দিবেন না।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একে এম মজিবুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম পাটোয়ারী রাসেল উদ্যোগে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ওইসময় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন টিপু, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন মুন্সী, কামরুল হাসান সোহেল পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মিশু ও ছাত্রলীগের সভাপতি ফয়সাল কবির, মাহমুদুল আলম পাটওয়ারীসহ ইউনিয়নের নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.