১৫ দিনব্যাপী আউটসোর্সিং প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

এইচ.এম নিজাম :
বিনা ফি’তে ১৫ দিনব্যাপী আউটসোর্সিং প্রশিক্ষণ এর সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে চাঁদপুর সার্কিট হাউসে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর চাঁদপুর এর আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায়া ১৫ দিনব্যাপী আউটসোর্সিং এর সমাপনী দিনে সনদ বিতরণ অনুষ্ঠিত হয়।
সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর চাঁদপুর এর প্রোগ্রামার মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ দাউদ হোসেন চৌধুরী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান বিশ্বে তথ্যপ্রযুক্তি হলো সবচাইতে বড় শক্তি। যেকোনো দেশের উন্নতির প্রধান হাতিয়ার হচ্ছে তথ্যপ্রযুক্তি। এই তথ্য প্রযুক্তিকে সঠিক পথে ব্যবহার করতে হবে।
বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছে। আইটি সেক্টরকে প্রাধান্য দেওয়া হয়েছে। এখান থেকে প্রশিক্ষণ নিয়ে আপনারা বেশি বেশি করে আউটসোর্সিংয়ে দেশের উন্নয়নে কাজ করবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে উদ্যোক্তা তৈরি করতে হবে।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর এর সহকারী প্রোগ্রামার হারুনর রশীদ, মিজি আইটি ইন্সটিটিউট এর পরিচালক মোঃ মাসুম মিজি প্রমূখ।
বিনা ফি’তে ১৫ দিনব্যাপী আউটসোর্সিং প্রশিক্ষণ শেষে ২০জন প্রশিক্ষণার্থীকে সনদ প্রধান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *