১৭টি পাহাড়ি পরিবারকে চাঁদপুরের নিউ বাংলাদেশ সংগঠনের সহায়তা

নিজস্ব প্রতিবেদক :
শহিদ ওমর ফারুক ত্রিপুরা, নামটি এখন সকলের কাছেই পরিচিত। পার্বত্য বান্দরবানের রোয়াইংছড়ি উপজেলাতে যার হাত ধরে ইসলামের প্রসার ঘটেছিলো। কিন্তু পাহাড়ী সন্ত্রাসীদের হাতে তাকে নির্মমভাবে শহীদ হতে হয়। বর্তমানে তার পরিবারটি বান্দরবান সেনানিবাসের অধীনে বসবাস করছে।
১৩ আগস্ট শুক্রবার বান্দরবান সেনানিবাসে শহিদ ওমর ফারুক ত্রিপুরার পরিবার এবং রোয়াইংছড়ি আর্মি ক্যাম্পে ১৭টি নতুন মুসলিম পরিবারকে নগদ আর্থিক সহায়তা প্রদান করে চাঁদপুরের সামাজিক সংগঠন নিউজ বাংলাদেশ (ঘবি ইধহমষধফবংয)।
আর্থিক সহযোগীতা পেয়ে শহিদ ওমর ফারুক ত্রিপুরার ছেলে বলেন, ” আমাদের দুঃসময়ে আমাদের পাশে দাঁড়ানোর জন্য নিউ বাংলাদেশ সংগঠনকে ধন্যবাদ জানাই এবং সংগঠনটির সফলতা কামনা করি”।
সংগঠনের এডমিন হাসান উদ্দীন তানভীর জানান, ” আমরা জীবনের ঝুঁকি নিয়ে দূর্গম ও পার্বত্য বান্দরবানে গিয়ে তাদের হাতে আর্থিক সহযোগীতা প্রদান করতে পেরেছি এজন্য আমরা আনন্দিত। তিনি তার সংগঠনের সদস্যদেরকেও ধন্যবাদ জানান সহায়তা করার জন্য”।
এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের মটারেটর এবং বরিশাল বি এন কলেজের প্রফেসর মোঃ আলাউদ্দীন, সেনাবাহিনীর গোয়েন্দা বিভাগের সিনিয়র অফিসার ল্যান্স কর্পোরাল মাহমুদুল হাসান, সাংবাদিক এইচএম শাহ আলম, মোঃ রিপন বি.এস.সি প্রমুখ।
এছাড়াও কর্মসূচী বাস্তবায়নে সর্বাত্নক সহযোগীতা প্রদান করে বান্দরবান সেনানিবাস ও রোয়াইংছড়ি সেনা ক্যাম্প কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.