১৭ বছর পর চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি

ইব্রাহীম রনি :
অবশেষে ১৭ বছর পর চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ৩০ জুলাই (শুক্রবার) ৩ বছরের জন্য পৌরসভার কাউন্সিলার অ্যাড. মো: হেলাল হোসেনকে সভাপতি ও ফেরদৌস মোর্শেদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে এ কমিটি দিল কেন্দ্রীয় কমিটি। এ কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
৫৫ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি অ্যাডভোকেট মো: হেলাল হোসেন সহ-সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান লিটু, জাহাঙ্গীর হোসেন বেপারী, জাহিদুর রহমান জাহিদ, রহমত উল্ল্যাহ বারী চৌধুরী, অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, জসিম উদ্দিন রাসেল, মো: মাঈনউদ্দিন আরিফ সুমন, শরিফ উল্ল্যাহ সরকার, ফারুক হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদকফেরদৌস মোর্শেদ জুয়েল, যুগ্ম সম্পাদক এস.এম কাউছার উল আলম (কামরুল), মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ, পিন্টু সাহা (কাউন্সিলর), প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক রনজিৎ সাহা মুন্না, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোহাম্মদ আসাদুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর কবির নিবির, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদকসুজন চন্দ্র দে, সমাজকল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন রতন, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শরীফ হোসেন উজ্জ্বল, কন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গণি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইফতেকার আহমেদ মিসল, কৃষি বিষয়ক সম্পাদক সুজন ইসলাম, ধর্ম সম্পাদক মারুফ আনাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম খান ইবু, প্রশিক্ষন ও কর্মশালা বিষয়ক সম্পাদক শফিকুর রহমান গাজী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রোটারী শ্যামল চন্দ্র দাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মবিন জনি, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শাকিল চৌধুরী, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম শাওন, সদস্য বিপুল মজুমদার জয়, আবু সায়েম, মো: রাইসুল ইসলাম শুভ্র, মো: জাকির হোসেন, মেজবা উদ্দিন সুমন, আসাদুজ্জামান সোহাগ, মো: মনির হোসেন, আকতার হোসেন, হুমায়ুন হাওলাদার, কার্ত্তিক চন্দ্র রায়, আল আমিন পাটওয়ারী, রুবেল হোসেন, ইফতেখার হারুন, আরিফ বেপারী, মাহিন মজুমদার, মো: হোসেন বাতাস, ফয়সাল সিকদার, শুভাশিস ঘোষ শ্রী গুরু।
কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে সভাপতি অ্যাড. মো. হেলাল হোসেন বলেন, আমাদের স্থানীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং কেন্দ্রীয় নেতৃবন্দের কাছে আমি কৃতজ্ঞ। আমি আমাদের সাধারণ সম্পাদকের সাথে পরামর্শ করে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আগামী এক মাসের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো।
উল্লেখ্য, ২০০৪ সালে জয়নাল আবেদীনকে ৩ মাসের জন্য আহ্বায়ক করে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা দেওয়া হয়। পরে দীর্ঘ ১৭ বছর পর গত জুন মাসে কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমানের নির্দেশে চাঁদপুর জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.