৭নং বড়কুল ইউনিয়নে এম এ হাসেমের উদ্যোগে জাতীয় শোক দিবসে মিলাদ-দোয়া

শাখাওয়াত হোসেন শামীম :
বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিকালে ৭ নং বড়কুল ইউপি চেয়ারম্যান প্রার্থী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ হাসেম (হাসু)’র উদ্যোগে রামচন্দ্রপুর বাজার মসজিদ প্রাঙ্গণে আলোচনা,মিলাদ-দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিক্ষানুরাগী ও সমাজসেক বর্ষীয়ান রাজনীতিবিদ আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এমএ হাসেম (হাসু)।
প্রধান অতিথি বলেন,বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুকালে ‘খোকা’ নামে পরিচিত সেই শিশুটি পরবর্তী সময়ে নির্যাতিত-নিপীড়িত বাঙ্গালী জাতির মুক্তির দিশারী হিসেবে নিঃস্বার্থভাবে কাজ করেন।
তাঁর গভীর রাজনৈতিক প্রজ্ঞা,আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই যথাসময়ে হয়ে ওঠেন বাঙ্গালী জাতির অবসংবাদিত নেতা।
৭ নং বড়কুল ইউনিয়নে দিবসটি উপলক্ষ্যে মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করেছে এজন্য সবার প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি।
ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী এমএ হাসেম আরো বলেন,হাজীগঞ্জ উপজেলার ৭ নং বড়কুল পশ্চিম ইউনিয়নে মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি মহোদয়ের পক্ষ থেকে কর্মসূচী আমরা পালন করেছি।
মিলাদ-দোয়া অনুষ্ঠানে জাতির পিতার সহপরিবারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা বাংলাদেশ সহ বিশ্ববাসীর সুস্থ, সবল ও নিরাপদ জীবন এবং সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।
অনুষ্ঠান সঞ্চালন করেন,ইউনিয়ন যুবলীগ নেতা লোটার্স মোহাম্মদ দেলোয়ার।
এসময় উপস্থিত ছিলেন, ইউপি আওয়ামীলীগ সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক অধ্যাপক মোঃ শামসুদ্দিন, আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুস সামাদ মিয়াজী,উপজেলা আওয়ামীলীগ সদস্য আবুল হোসেন আবু,৭ নং বড়কুল ইউপি আওয়ামীলীগ নেতা ফারুক মজুমদার, ৭ নং বড়কুল ইউপি আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মাস্টার,ইউপি আওয়ামীলীগ সদস্য আবুল আবুল হাসেম,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মালেক কারী,সাধারন সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী,,মুক্তুিযোদ্ধা নজরুল ইসলাম,দুলাল মিজি,১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজহারুল ইসলাম ও সাধারন সম্পাদক শাহেদ,২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক জামিল হোসেন লিটন, বীর মুক্তিযোদ্ধা ইউপি আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক নজরুল ইসলাম,দুলাল মিজি,৩ নং ওয়ার্ড সভাপতি বাদশা মাঝি, ও সাধারন সম্পাদক আক্তার ড্রাইভার, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবদুল মালেক,সফিক মেম্বার,দুলাল মেম্বার,৬ নং আওয়ামীলীগ সাধারন সম্পাদক বাবুল বিশ্বাস, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন পাটোয়ারী,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রানা খান, হাসান মিজি,যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন পাটোয়ারী,ইউনিয়ন যুবলীগ নেতা ইমান হোসেন,সবুজ,লিটন,সাবেক ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান বাবু,ছাত্রলীগ নেতা হাবিব সহ স্থানীয গণ্যমান্য ব্যক্তিবর্গ,আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতা,কর্মী ও সমর্থকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.