‌’সমাজের অসঙ্গতি সাংবাদিকরা তুলে ধরলে, তা সমাধানে জনপ্রতিনিধিদের জন্য সহায়ক হয়’

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. মো. জিল্লুর রহমান জুয়েল।
মতবিনিময়কালে তিনি বলেন, পৌর নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করলে আমি জনগণের কল্যাণে কাজ করে যাবো। পৌরসভা হবে জনবান্ধব, জনকল্যাণে কাজ করাই হবে আমার মূল উদ্দেশ্য।
তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সমাজের নানা অসঙ্গতি সাংবাদিকদের লেখনির মাধ্যমে তুলে ধরা হলে, তা জনপ্রতিনিধিদের জন্য অনেক সহায়ক হয়। অনেক সমস্যা দ্রুত সমাধান করা যায়।
তিনি আরো বলেন, নির্বাচিত হলে পর্যায়ক্রমে পৌর এলাকার বিভিন্ন সমস্যা সমাধান করা হবে। জনগণের সমস্যা গুরুত্বসহকারে সমাধান করা হবে।
তিনি বুধবার দুপুরে শহরের চাঁদপুর প্রেসক্লাব ভবনে অবস্থিত এলিট চাইনিজ রেস্টুরেন্টে টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন। সংগঠনের সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারন সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক রহিম বাদশা, সিনিয়র সহ-সভাপতি মুনাওয়ার কানন, সহ-সভাপতি লক্ষন চন্দ্র সূত্রধর, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক কাদের পলাশ, যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, দপ্তর ও প্রচার সম্পাদক মো. খুরশিদ আলম, কোষাধ্যক্ষ ইব্রাহিম রনি, সম্মানিত সদস্য গোলাম কিবরিয়া জীবন, সোহেল রুশদী, মো. নুরুল আলম, ফারুক আহম্মদ, হাবিবুর রহমান খান, নেয়ামত হোসেন, খোকন কর্মকার।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *