খালেদা জিয়ার সুস্থতা ও নিহত ছাত্রদের রুহের মাগফেরাত কামনায় চাঁদপুর জেলা বিএনপির মিলাদ ও দোয়া 

নিজস্ব প্রতিবেদক :

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষে তাঁর সুস্থতা কামনায় ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেছে চাঁদপুর জেলা বিএনপি মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

১৬ আগস্ট শুক্রবার বাদ আছর শহরের ঐতিহাসিক বেগম জামে মসজিদে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বেগম জামে মসজিদের খতিব মূফতি মাহবুবুর রহমান ।

মিলাদ ও দোয়া পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম বলেন, আপনারা জানেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ। আর এই অসুস্থতার জন্য দায়ী সদ্য বিদায়ী  আওয়ামী লীগ সরকার। কাজেই আজকে দেশনেত্রীর জন্মদিন আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যেসব ছাত্র নিহত হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনায় আপনারা দোয়া করবেন।

চাঁদপুর জেলা বিএনপির  যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির পরিচালনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, দেওয়ান সফিকুজ্জামান , সাংগঠনিক সম্পাদক মুনির চৌধুরী, সহ-সভাপতি  খলিলুর রহমান গাজী, ফেরদৌস আলম বাবু, ডিএম শাহজাহান,পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, শাহজালাল মিশন, অ্যাডঃ শামসুল ইসলাম মন্টু,আফজাল হোসেন, দপ্তর সম্পাদক হযরত আলী ঢালী, প্রচার সম্পাদক শরিফ উদ্দিন পলাশ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইয়াসিন আরাফাত ইকরাম, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধা, তাঁতী দলের আহবায়ক আলী আহম্মদ কমিশনার, সদস্য সচিব মজিবুর রহমান লিটন, জেলা মৎসজীবি দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী, সাধারণ সম্পাদক এইচএম ইসমাইল হোসেন পাটওয়ারীসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

 

 

 

শেয়ার করুন