চারশতাধিক পরিবারকে ত্রাণ সহায়তা দিলেন শেখ ফরিদ আহমেদ মানিক

দলের নেতাকর্মীদের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :
চাঁদপুরের হাইমচর উপজেলার বিভিন্ন এলাকা এখন জলমগ্ন। বাড়িঘরে উঠেছে পানি। এতে করে বিপাকে পড়েছেন স্বল্প আয়ের মানুষজন। এ অবস্থায় ওই এলাকার বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ালো বিএনপি। শনিবার (২৪ আগস্ট) চাঁদপুর শহরের মুনিরা ভবন থেকে ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে। দলটির পক্ষ থেকে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক হাইমচর উপজেলার চারশতাধিক পরিবারকে চাল, ডাল, তেলসহ বিভিন্ন খাদ্যপন্য সহায়তা প্রদান করেন।
এ বিষয়ে চাঁদপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার বলেন, চাঁদপুরের বিভিন্ন এলাকা বন্যা কবলিত হয়েছে। এর মধ্যে হাইমচরের বিভিন্ন এলাকার মানুষ বিপাকে পড়েছেন। বিষয়টি জানার পর চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ভাই সেখানে গিয়ে মানুষের সার্বিক অবস্থা দেখেছেন। সেখান থেকে এসে সাথে সাথেই তিনি ত্রাণ তৎপরতা চালানোর নির্দেশনা দিয়েছেন। ইতোমধ্যে চারশ পরিবারের জন্য চাল, ডাল, আলু, তেলসহ পন্যসামগ্রীর ব্যবস্থা করেছি। প্যাকেটজাত করার পর তা হাইমচর উপজেলা বিএনপির মাধ্যমে তা বিতরণ করা হবে।
তিনি আরও বলেন, শেখ ফরিদ আহমেদ মানিক ভাই আমাদের নির্দেশনা দিয়েছেন এছাড়া আরও সহায়তার প্রয়োজন হলে সে অনুযায়ী আমরা ত্রাণ তৎপরতা চালাবো ইনশাল্লাহ। এছাড়া বন্যা দুর্গত মানুষজনের পাশে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন। এটিই এখন আমাদের রাজনীনিতি। দুর্যোগকালীন সময়ে কারো সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে আমরা তা পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবো।

শেয়ার করুন