শেখ হাসিনার নেতৃত্বে এখন এদেশের মানুষ ভালো আছে : নাছির উদ্দিন আহমেদ

শেখ হাসিনার কারাবন্দী দিবসে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তবে‌্য জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ বলেন, জননেত্রী শেখ হাসিনাকে কারারুদ্ধ করার পিছনে একটা কারণ আছে। কারণ, আমরা আন্দোলন সংগ্রাম করে এরশাদকে ক্ষমতাচ্যুত্ত করি। এরপর তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসে। তারা ক্ষমতায় এসে অনেক আইন সংস্কার করে। এরপর ৯৬ সালে আমরা ক্ষমতায় আসি।আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশে একটি স্বস্তি ও সুবাতাস বইছিলো। কিন্তু দূর্ভাগ্যবশত বিএনপি ২০০১সালে আবার ক্ষমতায় আসে। ক্ষমতায় এসে আওয়ামী লীগের উপর নির্যাতন চালায়।বিএনপি কখনোই এদেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এখন এদেশের মানুষ ভালো আছে। এটি একটি শ্রেণির সহ্য হচ্ছে না। যার ফলে তারা বিভিন্ন ভাবে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। এই যে কোটা আন্দোলন তারই একটি নমুনা। মনে রাখবেন, আওয়ামী লীগের জন্মই হয়েছে এদেশের মানুষের অধিকার আদায়ের জন্য। অন্যায় অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য ।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী।

এসময়, আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন