চাঁদপুরে ইউনিয়ন পর্যায়ে বিএনপি’র পদযাত্রা কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক :
বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে চাঁদপুরে ইউনিয়ন পর্যায় দলীয় নেতা-কর্মীরা গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল, আটা সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও সার, ডিজেল সহ কৃষি উপকরণের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, বেগম খালেদা জিয়া ও নেতা-কর্মীদের মুক্তিসহ দশ দফা দাবীতে শনিবার বিকালে পদযাত্রা কর্মসূচি পালন করেছে।এরই অংশ হিসেবে এদিন চাঁদপুর সদর উপজেলার ২ নং আশিকাটি ইউনিয়নে বিএনপির পথযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়। হয়েছে ।১১ ফেব্রুয়ারী শনিবার বিকেলে আশিকাটি ইউনিয়নের হোছাইনপুর আলিম মাদরাসার সামনে থেকে দলীয় নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে শুরু হয় পদযাত্রা। এ সময় জনসাধারনের মাঝে ১০ দফা দাবির লিফলেট বিতরণ করে গ্রামীণ জনপদের কয়েক কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করা হয়।পরে স্থানীয় চাঁনখারপুল বাজারে এসে তারা পথসভায় মিলিত হয় ।
পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।
তিনি বলেন,আজকে আমাদের দাবী গ্যাসের দাম তেলের দাম খাদ্যের দাম কমাতে হবে । আমাদের দাবী জনগণের দাবী।আমরা আল্টিমেটাম দিতে চাই যদি রমজানের সামনে দ্রব্য মূল্যের দাম না কমানো হয় তাহলে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
তিনি আরো বলেন, হিন্দুস্থানের পরামর্শে পাঠ্যপুস্তকে পরিবর্তন করা হয়েছে। যতক্ষন পর্যন্ত ১০ দফা মানা না হবে ততক্ষণ আমাদের আন্দোলন চলবে।এবং আন্দোলনের মুখে তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে বাধ্য হবে।
পথসভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা বিএনপি সভাপতি শাহজালাল মিশন,  সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়ন বিএনপির প্রধান সম্বয়ক অ্যাড. সামছুল ইসলাম মন্টু।

আশিকাটি ইউনিয়ন বিএনপির সভাপতি এমএ ইউছুফ মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আলি আশরাফ রিপনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেনজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল,স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু,জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সালাউদ্দিন বেপারী, জেলা ছাত্র দলের সভাপতি ইমান হোসেন গাজী, আশিকাটি

ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন মাল,সহ- সভাপতি সফিকুর রহমান মৃধা,সাধারণ সম্পাদক কাজী আলি আশরাফ রিপন,যুগ্ম সাধারন সম্পাদক হারুনূর রশীদ সরকার,সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান সুমন,সম্মানিত সদস্য সিরাজুল ইসলাম, বাবুল পাটওয়ারী, পৌর ১৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মহসিন মজুমদার লিটন,সাধারন সম্পাদক বাবুল মাল,   পৌর ১৪ ওয়ার্ড যুবদলের সভাপতি মোবারক পালোয়ান,সাধারন সম্পাদক জাহাঙ্গীর শেখ,যুবদলের সভাপতি বারেক খান,সাধারণ সম্পাদক মমিন খান,যুবনেতা মোস্তফা আখন,আলম মাল, কাজী মাঈনউদ্দিন,ইউনিয়ন ছাত্র দলের সভাপতি হ্নদয় মাল,সাধারণ সম্পাদক মেহেদী পাটওয়ারী প্রমুখ।

শেয়ার করুন