চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির সুমনের ঘোড়া মার্কার সমর্থনে গণসংযোগ ও উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র জুম্মার নামাজ শেষে মুসল্লিদের কাছে দোয়া চেয়েছেন আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, অ্যাড. হুমায়ুন কবির সুমন।

শুক্রবার (১৭ মে) তিনি চাঁদপুর শহরের বাবুরহাট বাইতুল ফালাহ্ জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে মোনাজাতপূর্বক মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও দোয়া নেন। অন্যদিকে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১০ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেন। রাতে কল্যাণপুর, বিষ্ণুপুর ও আশিকাটি ইউনিয়নে একাধিক উঠান বৈঠক করেন।

গণসংযোগকালে তিনি দলীয় নেতাকর্মী, সমর্থক এবং স্থানীয় গণ্যমান্য মুরুব্বীদের সাথে নিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে ভোট চান ও ঘোড়া মার্কার সম্বলিত লিফলেট বিতরণ করেন।

ভোটারদের উদ্দেশ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, আল্লাহর নৈকট্য লাভের অন্যতম মাধ্যম হলো মানবসেবা। ইসলাম মানুষের সঙ্গে মানুষের ভালোবাসা ও ভ্রাতৃত্ব বন্ধনের জন্য অনুপ্রেরণা দেয়। আমরা একজন আরেকজনের সঙ্গে ভ্রাতৃত্বের বন্ধনে জড়িত। আমি মানুষের কল্যানে কাজ করার লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

হুমায়ুন কবির সুমন বলেন, চাঁদপুর সদর উপজেলাকে স্মাট উপজেলায় পরিনত করার লক্ষ্যে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। জীবন শেষ হয়ে যাবে, কিন্তু আপনাদের আন্তরিকভাবে রেখে যাওয়া কাজগুলো থেকে যাবে। তাই জনগণের জন্য কাজ করতে হবে। কারণ এই দেশটা আমাদের সবার। সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নেওয়া আমাদের দায়িত্ব ও কর্তব্য।’ উন্নয়নরে ধারা অব্যাহত রাখত ও স্মার্ট বাংলাদশে বিনির্মিাণ আসন্ন উপজলো পরষিদ নির্বাচনে আপনারা যোগ্য প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করবেন। সকল ভেদাভেদ ভুলে নেতকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন জীবনের শেষ সময়েও যেন আপনাদের সাথে পাশে থাকতে পারি। সুশাসন উন্নয়ন ও মানুষের অধিকার ফিরে পেতে আগামী ২১ মে তাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার জন্য দলমত নির্বিশেষে সকল ভোটারদের প্রতি ঘোড়া ভোট দেওয়ার আহবান জানান।

এসময় আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন