ছাত্রলীগের অভিভাবক দীপু আপা, তাঁর নির্দেশনা ছাড়া অন্য কিছু বুঝি না : জেলা ছাত্রলীগের সেক্রেটারী সাদ্দাম হোসেন

দোয়াত কলম মার্কার সমর্থনে চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্বাচনী সভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ

আশা করছি ২১ তারিখ সর্বোচ্চ ভোট পেয়ে জয়লাভ করবো : চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলম মার্কার সমর্থনে চাঁদপুর শহরে নির্বাচনী সভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জেলা ছাত্রলীগ। গতকাল ১০ মে শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের রসুইঘর রেস্টুরেন্টে প্রথমে দোয়াত কলম মার্কার সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেনের আহ্বানে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আশা করছি আগামী ২১ মে নির্বাচনে আমি সর্বোচ্চ ভোট পেয়ে জয়লাভ করবো। কারণ আমি কারো ক্ষতি করিনি। আমার দ্বারা কেউ অসম্মানিত হননি। আমি গত নির্বাচনে সর্বোচ্চ ভোটে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। কিন্তু ভাইস চেয়ারম্যানের ক্ষমতা খুবই সীমিত। তারপরও আমি চেষ্টা করেছি আপনাদের পাশে থাকার। আমি কখনো সংগঠন থেকে দূরে সরে যাইনি। সুখে-দুঃখে নেতা-কর্মীদের পাশে ছিলাম।
তিনি বলেন, আমি যদি নির্বাচিত হই তাহলে আপনাদের নিয়েই আগামীদিনে এই উপজেলাকে এগিয়ে নিয়ে যাবো। আমার একার পক্ষে সবার কাছে এই ক’দিনে পৌঁছানো সম্ভব নয়। আপনারা সবাই একেকজন আইয়ুব আলী বেপারী হয়ে মানুষের কাছে যাবেন। আজ থেকেই আপনাদের মাঠে নেমে যেতে হবে। প্রতিটি কেন্দ্রে কেন্দ্র কমিটি গঠন করতে হবে।
সভার সভাপ্রধানের বক্তব্যে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, ২১ মে নির্বাচনে চাঁদপুর জেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতা-কর্মী এবং তাদের পরিবারের প্রতিটি সদস্য দোয়াত কলম মার্কায় ভোট দিবে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী দীপু আপার ভালোবাসার ছাত্রলীগ দোয়াত কলমকে জয়যুক্ত করে ঘরে ফিরবে ইনআশাল্লাহ।
তিনি বলেন, ছাত্রলীগের অভিভাবক হচ্ছেন দীপু আপা। দীপু আপার নির্দেশনার বাইরে অন্য কিছু আমরা বুঝি না। আইয়ুব ভাই অত্যন্ত পরিচ্ছন্ন একজন মানুষ। সদা হাস্যোজ্জ্বল একজন ভালো মানুষ। তিনি কোনো টেন্ডারবাজি, চাঁদাবাজি, দখলবাজি, ধান্ধাবাজির মধ্যে নাই। জেলা ছাত্রলীগের প্রতিটি সাংগঠনিক ইউনিটের নেতা-কর্মীদের প্রতি অনুরোধ, আমরা দোয়াত কলম প্রতীকের সমর্থনে নির্বাচনে কাজ করবো।
চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অপু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসেন। উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ হাসান পাবেল, হারুনুর রশীদ মুন্না, দেলোয়ার হোসেন সুমন, আলআমিন, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন বিপ্লব, প্রচার সম্পাদক শাহজালাল রাজু, সাংগঠনিক সম্পাদক হৃদয় চৌধুরী, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, গ্রন্থাগার ও পাঠাগার বিষয়ক সম্পাদক আরিফ হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক রানা, কৃষি বিষয়ক সম্পাদক রায়হান হোসেন রনি, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল হেলাল ইনু, চাঁসক ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম রাব্বি, তথ্য ও গবেষণা সম্পাদক মহিউদ্দিন সবুজ, পরিবেশ সম্পাদক ইমরান ইমু, সহ-সম্পাদক খালেদ হোসেন তপু, আপ্যায়ন সম্পাদক মিঠু হাসান, পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক অনিক আহমেদ, আরাফাত সানিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
নির্বাচনী সভাশেষে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর সমর্থনে এবং তার পক্ষে ভোট চেয়ে শহরে গণসংযোগ ও দোয়াত কলম মার্কার লিফলেট বিতরণ করেন ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।

শেয়ার করুন