দোয়াত-কলম মার্কার সমর্থনে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খানের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারীর দোয়াত-কলম মার্কার সমর্থনে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খানের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন। শুক্রবার বিকেলে শহরের রসুইঘর পার্টি সেন্টারে ছাত্রলীগ নেতৃবৃন্দকে নিয়ে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভার পর পরই নেতা-কর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।
ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে দোয়াত-কলম মার্কার প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগ করেছি। এখন আমি সাবেক নেতা। সাবেক নেতা হিসেবে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি সদর উপজেলা পরিষদে পাঁচ বছর ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। ভাইস চেয়ারম্যানে থেকে তেমন কোনো কাজ করার সুযোগ হয় না। তাই সদর উপজেলাবাসীর সেবা করার জন্য এ বছর চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠন আমার পক্ষে কাজ করছে। ইনশাআল্লাহ আপনাদের সহযোগিতা পেলে সদর উপজেলার ১৩৪টি কেন্দ্রে দোয়াত-কলম মার্কা বিজয় লাভ করবে।
চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান বলেন, সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার জন্যে আজ আমি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। দীপু আপা চাঁদপুরবাসীর একজন অভিভাবক। তাঁর নির্দেশনা জেলা ছাত্রলীগ অক্ষরে অক্ষরে পালন করবে। আইয়ুব আলী বেপারী একজন পরিশ্রমী ছাত্রনেতা। তাঁর নামে ভূমিদখল, চাঁদাবাজির কোনো অভিযোগ নেই। নির্বাচনে দোয়াত-কলম মার্কাকে বিজয়ী করতে প্রতিটি কেন্দ্রে ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। তাহলে দোয়াত-কলম মার্কার বিজয় সুনিশ্চিত হবে।
আলোচনা সভা শেষে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খানের নেতৃত্বে ছায়াবানী রোড, হাজী মহসিন রোড, নতুনবাজার, জোড়পুকুর পাড় ও কালিবাড়ি এলাকায় দোয়াত-কলম মার্কার লিফলেট বিতরণ করা হয়।

শেয়ার করুন