নির্বাচনে বিভ্রান্তকর পরিস্থিতির সৃষ্টি না করার আহ্বান সমাজকল্যাণ মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক :

উপজেলা পরিষদ নির্বাচনে বিভ্রান্তকর পরিস্থিতির সৃষ্টি না করার জন্য প্রার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি। সোমবার বিকেলে চাঁদপুর বড় স্টেশন মোলহেডে শহর সংরক্ষণ পুনর্বাসন প্রকল্পের আওতায় নদী তীর প্রতিরক্ষা কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই আহ্বান জানান।

মন্ত্রী বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা প্রায় সকলে একই আদর্শের। নির্বাচন শেষে সবাই একত্রিত হয়ে পুনরায় কাজ করবেন। তাই প্রার্থীরা কেউ যেন এমন কোন কাজ না করে যাতে বিভ্রান্তকর পরিস্থিতির সৃষ্টি না হয়। তিনি বলেন, প্রার্থীরা যেন একে অন্যের বিরুদ্ধে কোন বিষধঘার না করে। প্রার্থীরা তাদের নিজের যোগ্যতা সম্পর্কে ভোটারদেরকে বলবেন এবং ভোট চাইবেন। এছাড়াও কোন নেতাকর্মীকেও অন্যায়ভাবে চাপ প্রয়োগ না করার প্রার্থীদের প্রতি অনুরোধ করেন তিনি। এসময় নির্বাচনে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগের আহবান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল খায়েরসহ অনেকে।

শেয়ার করুন