পুরাণবাজারে কোটি টাকার লুন্ঠিত মালামাল জব্দ, গ্রেফতার ১

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :
চোরাই গার্মেন্টস পন্য আনলোড করাকালে চাঁদপুরে কোটি টাকার লুন্ঠিত মালামালসহ একটি কাভার্ডভ্যান জব্দের পাশাপাশি এক ডাকাতকে গ্রেফতারও করেছে পুলিশ।
১১ ডিসেম্বর সোমবার দুপুরে পুরানবাজারের দাসপাড়া এলাকায় কাভার্ডভ্যানের মালামাল দেখে তার মালিক পরিচয় দেয়া রুবেলকে পুলিশ এর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোন সুদোত্তর দিতে না পারায় তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যাক্তি হচ্ছেন চট্টগ্রামের বন্দর থানার ৩৭নং ওয়ার্ডের নিমতলার বাসিন্দা হুমায়ন কবিরের ছেলে মোঃ রুবেল(২৭)। যার স্থায়ী ঠিকানা হচ্ছে নোয়াখালীর সুধারাম উপজেলার বন্দেরহাটের আলী একাব্বর মাষ্টার বাড়ী।
চাঁদপুর সদর মডেল থানার এসআই আবদুছ ছামাদ আজাদ বলেন, আসামী মোঃ রুবেল তার কয়েকজন সহযোগীসহ সোমবার মধ্য রাতে কুমিল্লা সদর দক্ষিণ থানা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতাবাড়িয়া স্থানে একটি কভার্ডভ্যান গাড়ীর চালক মোঃ আব্দুল কাদের কে পরিকল্পিতভাবে হত্যা করে। পরে কাদেরের মৃতদেহ রাস্তার পাশে ফেলে রেখে ওই কাভার্ডভ্যানে থাকা প্রায় ১ কোটি টাকা মূল্যের গার্মেন্টস সামগ্রী লুন্ঠন করে চাঁদপুর নিয়ে আসে। যিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমাদেরকে এসব কথা জানিয়েছেন।
এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম বলেন, লুন্ঠিত ৩২৮ কার্টুন গার্মেন্টস মালামাল ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। জব্দকৃত ৩২৮ কার্টন মালামালের আনুমানিক মূল্য এক কোটি টাকা এবং কাভার্ডভ্যান এর মূল্য ৪৫ লক্ষ টাকা। ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা আসামীদের শনাক্ত করতে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন