ফরিদগঞ্জে রওশান আরা হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাসামগ্রী বিতরণ

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার রওশান আরা হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে । ১৬মে রওশান আরা হোসেন ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম ও পৃষ্টপোষক ডা. মোহাম্মদ জহিরুল ইসলাম শিক্ষার্থীদের শিক্ষা উপকরন তুলে দেন। রওশান আরা হোসেন ফাউন্ডেনের পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, সমাজের জন্য ভালো কিছু করার ইচ্ছায় আমাদের বাবা মায়ের নামে আমরা ফাউন্ডেশন করেছি। অভাবের কারনে যেন কোন শিক্ষার্থীর লেখাপড়া বন্ধ হয়ে না যায়, সেদিকে আমরা নজর রাখব। আমাদের ছোটভাই ডা. জহিরুল ইসলামকে সাথে নিয়ে আমরা বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প করব। সমাজের পিচিয়ে পড়াদের নিয়ে আমাদের অনেক কিছু করার স্বপ্ন রয়েছে। শিক্ষার্থীদের কাগজ কলম ও বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ১৬ জোড়া ব্যাঞ্চ উপহার দেওয়া হয়।
শিক্ষাসামগ্রী বিতরন অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা অফিসার আফতাব আহমেদ ও মাহবুব আলম । এসময় তারা বলেন, আমাদের সবার-ই সামাজিক দ্বায়বদ্ধতা থেকে সমাজের জন্য কিছু করা উচিত । সামাজিকভাবে ছোট ছোট ভালো উদ্যোগগুলো একসময় বটবৃক্ষের ন্যায় ছায়া দিবে। সামর্থবানদের প্রচেষ্টায় আমরা একটি সুন্দর সমাজ গড়ে তুলতে পারব।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বড়ালী সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বিশিষ্ট্য সমাজসেবক কামরুল ইসলাম সাউদ দৈনিক কালবেলার ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি আবদুল কাদির , মোস্তফাকামাল, আবদুল মান্নান গাজী, দলিল লেখক ছালাউদ্দিন তানজিল প্রমুখ।

শেয়ার করুন