মাদক সন্ত্রাস ও ভূমিদস্যুতামুক্ত সমাজ গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি : প্রতীক পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আইয়ুব আলী বেপারী

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলী বেপারী গতকাল প্রতীক পেয়ে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার কর্মী। আমাদের অভিভাবক মাননীয় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপির দোয়া নিয়ে মাঠে নেমেছি। আমার দীর্ঘ রাজনৈতিক পথচলা এই সদর উপজেলায়। ভাইস চেয়ারম্যান ছিলাম পাঁচ বছর। জনগণের সাথে একটা নাড়ির সম্পর্ক হয়ে গেছে। আজকে আমার প্রতীক বরাদ্দের দিন জনগণ যেভাবে স্বতঃস্ফূর্তভাবে এসেছে, তাতে আমি আমার প্রাণপ্রিয় জনগণের প্রতি অশেষ কৃতজ্ঞতা। জনগণের ভালোবাসায় আমি মুগ্ধ। উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ২১ মে সকলে ভোটকেন্দ্রে যাবেন, আমার দোয়াত-কলম মার্কায় ভোট দিবেন। আমি আজকে আপনাদের কাছে প্রতিশ্রুতি দিচ্ছি আমার দ্বারা একটি মানুষও অসম্মানিত হবে না, কারো হক নষ্ট হবে না। তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, যুব সমাজকে মাদক যেভাবে গ্রাস করে ফেলেছে! তাতে আমরা ভবিষ্যৎ প্রজন্ম নিয়ে শঙ্কিত। একইভাবে একটি গোষ্ঠী সাধারণ নিরীহ জনগণের উপর জুলুম নির্যাতন, জবরদখল ও ভূমিদস্যুতা করে পুরো সমাজটাকে একটা বিভীষিকাময় অবস্থায় নিয়ে যাচ্ছে। এর থেকে সমাজকে উদ্ধার করতে হবে। ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচাতে হবে। আমি আজকে আপনাদেরকে প্রতিশ্রুতি দিচ্ছি আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে মাদক, সন্ত্রাস, জবরদখল ও ভূমিদস্যুতা নির্মূল করবো ইনশাআল্লাহ। আপনারা আমার জন্যে দোয়া করবেন।
তিনি গতকাল বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং অফিসারের কাছ থেকে প্রতীক নিয়ে এসে অপেক্ষমাণ জনগণের উদ্দেশ্যে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন। এ সময় তাঁর সাথে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও ছিলেন। এরপর জেলা প্রশাসক কার্যালয় থেকে দোয়াত-কলম মার্কার সমর্থনে বিশাল গনমিছিল বের করা হয়। মিছিলটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে আইয়ুব আলী বেপারী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন।

শেয়ার করুন