সংসদ নির্বাচনে প্রার্থী হতে হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলেন গাজী মাঈনুদ্দিন

 

শাখাওয়াত হোসেন শামীম :

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) সংসদীয় আসন থেকে প্রার্থী হতে হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন।
তিনি সোমবার (১৩ নভেম্বর) বিকালে ব্যক্তিগত কারণ দেখিয়ে সাংবাদিক সম্মেলনে গাজী মো. মাঈনুদ্দিন বলেন, আমি পরপর তিন বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি চাঁদপুর-৫ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী। বর্তমানে দেশে বিএনপি-জামায়াত সক্রিয় হয়ে উঠেছে।
এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠে থাকা উচিত।
এ জন্য আমি উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে সংসদ নির্বাচনের জন্য আমি চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি আসনে নির্বাচনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করছি। আর দল মনোনয়ন দিলে এলাকার উন্নয়নে জোরালো ভূমিকা রাখবো। সেই সাথে দলের তৃণমূলের সকল নেতাকর্মীদের মূল্যায়ন করবো। নৌকা না পেলে নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগের সিদ্ধান্তের বাহিরে আমি যাবনা। তবে আমি নির্বাচনের জন্য পুরোপুরি প্রস্তুত আছি।

তিনি জেলা প্রশাসন ও বিভাগীয় কমিশনার কার্যালয়ে পদত্যাগপত্র জমা দেয়ার জন্য সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পদত্যাগ পত্রে স্বাক্ষর করেন ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, সাবেক সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, মাসুদ আলম মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক বাবু সমির লাল দত্ত,সাবেক কোষাধ্যক্ষ আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী,সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শাহজামাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভিন মিলি,উপজেলা আওয়ামীলীগে ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান পাটওয়ারী,সাবেক সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টু,জেলা পরিষদের সদস্য আলহাজ্ব বিল্লাল হোসেন,মহিলা সদস্য জান্নাতুন ফেরদৌস, আওয়ামীলীগ নেতা বাবুল পাটওয়ারী,রেজাউল করিম মিন্টু,সাইফুল্লাহ বকুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মিলন,২নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, সাধারণ সম্পাদক আমল কান্তি ধর,৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আকতার হোসেন মিকন,সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান মজুমদার,৫নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সফিকুর রহমান মীর,সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন সবুজ, ৬নং বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের,৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত,৮ নং পূর্ব হাটিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল,সাধারণ সম্পাদক গাজী ওলিউল্ল্যাহ, ১০নং গন্ধর্ব্যপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া,১১নং পশ্চিম হাটিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এ কে এম মজিবুর রহমান, সাধারণ সম্পাদক নাজমুল হক রাসেল পাটওয়ারী, ১২নং দ্বাদশ গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল,পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক জসিম উদ্দিন জনি চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবায়দুর রহমান খোকন,সাধারণ সম্পাদক আবু ইউছুফ মহন গাজীসহ হাজীগঞ্জ-শাহরাস্তির আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের কয়েক হাজার হাজার নেতাকর্মী।
সংবাদ সম্মেলন শেষে তিনি হাজার হাজার নেতা কর্মিদের নিয়ে মোটরসাইকে শোভাযাত্রা বের করেন।

শেয়ার করুন