হাজীগঞ্জে বিল থেকে যুবকের মৃ-তদেহ উদ্ধার

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে আকতার হোসেন (২৭) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পিপিয়া গ্রামের বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আকতার হোসেন মতলব দক্ষিণ উপজেলার ডিঙ্গাবাঙ্গা গ্রামের মিজি বাড়ির আবু তাহেরের ছেলে।
জানা গেছে, এদিন সকালে পিপিয়া গ্রামের বিলের মাঝে অজ্ঞাত যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেন। এসময় মরদেহের খবরটি চারদিকে জানাজানি হলে পিপিয়া, মেনাপুর, নৈরাইন ও পাশ্ববর্তী গ্রাম মতলব দক্ষিণের ডিঙ্গাবাঙ্গার কয়েক শতাধিক মানুষের জড়ো হলে আকতার মরদেহ চিহিৃত হয়।
পরে পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল রির্পোট সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। একই সময়ে চাঁদপুর থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিই) এর কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হাজীগঞ্জ থানা পুলিশসহ বিষয়টি প্রাথমিক তদন্ত করে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন