হাজীগঞ্জ উপজেলা ভূমি অফিস পার্কের উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার

শাখাওয়াত হোসেন শামীম :

হাজীগঞ্জ উপজেলা ভূমি অফিস পার্কের উদ্বোধন করেছেন, চট্টগ্রামের বিভাগের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে তিনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের পাশে অবস্থিত এ পার্কের উদ্বোধন করেন।

এরপর তিনি ভূমি অফিস পরিদর্শন করেন। এর আগে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের পরিকল্পনা ও বাস্তবায়নে দৃষ্টিনন্দন এ পার্কটি নির্মিত হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে জেলা প্রশাসক কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিা ও আইসিটি) মোস্তাফিজুর রহমান, বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার (সংস্থাপন শাখা) এস.এম হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামসহ বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের কানুনগো মো. মিল্লাদ হোসেন, সার্ভেয়ার মো. আবুল কালাম, নাজির মো. ইব্রাহিম খলিলসহ অন্যান্য সরকারি কর্মকর্তা এবং পৌর ও ইউনিয়ন ভূমি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন